লোহার রডেই বাজিমাত! ATM থেকে উধাও টাকা, গ্রেফতার অভিযুক্ত

 ধৃতের কাছে পাওয়া গেল স্ক্রু ডাইভার, চুম্বক, এমনকী পরচুলাও।

Updated By: Dec 18, 2021, 04:31 PM IST
লোহার রডেই বাজিমাত! ATM থেকে উধাও টাকা, গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: পিন নম্বর জানার দরকার নেই। স্রেফ একটি লোহার রড থাকলেই হবে! অভিনব কায়দায় ATM প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার পুলিস। ধৃতের কাছে পাওয়া গেল স্ক্রু ডাইভার, চুম্বক, এমনকী পরচুলাও।

জানা গিয়েছে, ধৃতের নাম ঈশাক আলি। বাড়ি, বারাসতে। শুক্রবার গড়িয়া এলাকার বিভিন্ন ATM-র সামনে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিলেন তিনি। কেন? পুলিসের দাবি, বিভিন্ন কাউন্টারে ঢুকে ATM-র ক্যাশ হোল বা টাকা বেরোনোর জায়গায় একটি লোহার রড লাগিয়ে দিতেন ঈশাক। এরপর গ্রাহক যখন ওই ATM-এ কার্ড পাঞ্চ করতেন, তখন আর টাকা বেরোত না। ক্যাশহোলেই আটকে থাকত। তারপর? গ্রাহক কাউন্টার ছাড়লেই ভিতরে ঢুকে লোহার রডটি সরিয়ে  টাকা বেরতে করে নিতেন অভিযুক্ত।    

আরও পড়ুন:  Garbeta: নিখোঁজ শিশুসন্তানের পথ চেয়ে বসেছিল মা, সপ্তাহ পর জঙ্গলে মিলল ছেলের নিথর দেহ

বেশ কয়েক বছরে এভাবেই প্রতারণা কারবার চালাচ্ছিলেন ঈশাক। শেষপর্যন্ত ফরতাবাদ এলাকা থেকে গ্রেফতার করা হল তাঁকে। ধৃতকে ৭ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এই চক্রের সঙ্গে আর কেউ জড়িত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.