কেরল যোগে জলঙ্গি থেকে 'আটক' আরও এক যুবক! সন্দেহ গোটা এলাকায়

, শুক্রবার সন্ধ্যায় কয়েকটি গাড়ি এসে তুলে নিয়ে যায় শামিম আনসারিকে।

Updated By: Sep 26, 2020, 03:51 PM IST
কেরল যোগে জলঙ্গি থেকে 'আটক' আরও এক যুবক! সন্দেহ গোটা এলাকায়
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : কয়েকদিন আগেই আল কায়দা যোগে মুর্শিদাবাদ থেকে ৬  জঙ্গিকে গ্রেফতার করে এনআইএ। পাশাপাশি কেরল থেকেও গ্রেফতার করা হয় ৩ জনকে। যারা প্রত্যেকেই মুর্শিদাবাদের ভূমিপুত্র। একসঙ্গে এত সংখ্যক জঙ্গি ধরা পড়ার পর থেকেই আরও তত্পর হয়ে ওঠে তদন্তকারী সংস্থা। জঙ্গি নেটওয়ার্কের বাকিদের খোঁজে তল্লাশি জারি রেখেছিল তারা। এরপরই শুক্রবার সন্ধ্যায় জলঙ্গি থানার নওদাপাড়া গ্রাম থেকে আরও এক যুবককে আটক করা হয়েছে বলে খবর।

ধৃতের নাম শামিম আনসারি। বয়স ২৫ বছর। জলঙ্গির নওদাপাড়া গ্রামের বাসিন্দা বছর পঁচিশের শামিম আনসারিও পরিযায়ী শ্রমিক। সেও কেরলে ছিল। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রায় ৩ বছর ধরে কেরলে রাজমিস্ত্রির হেল্পারের কাজ করত শামিম আনসারি। তবে প্রায় এক বছর আগে সে বাড়ি ফিরে আসে। তারপর থেকে গ্রামেই ছিল। গ্রামেই রাজমিস্ত্রির কাজ করত। পরিবারের লোকেদের অভিযোগ, শুক্রবার সন্ধ্যায় কয়েকটি গাড়ি এসে তুলে নিয়ে যায় শামিম আনসারিকে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

প্রসঙ্গত মুর্শিদাবাদের ডোমকল ও জলঙ্গি থেকেই ধরা পড়ে একের পর এক আল কায়দা জঙ্গি। ধৃতদের জেরা করে ও বাজেয়াপ্ত ফোন ঘেঁটে খোঁজ মেলে দু-দুটি জঙ্গি হোয়াটসঅ্যাপ গ্রুপের। তা থেকেই সামনে আসে জঙ্গি নেটওয়ার্কের আরও সদস্যের নাম। এখন শামিম আনসারির সঙ্গেও জঙ্গি যোগ রয়েছে কিনা, তার উত্তর দেবে সময়ই।

আরও পড়ুন, একবালপুর হত্যাকাণ্ড : খুনের পর হায়দরাবাদে পালিয়ে যাওয়ার প্ল্যান ছিল খুনির!