Panchayat Election 2023: প্রার্থীপদ প্রত্যাহার না করায় বাবাকে মারধর, ছেলেকে অপহরণ! কাঠগড়ায় তৃণমূল

কুলতুলি ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি পিন্টু প্রধান জানান, বিষয়টি পারিবারিক। বাবা ও ছেলের দ্বন্দ্বের কারণে এই ঘটনা। এরসাথে তৃণমূলের কোনও যোগ নেই।

Updated By: Jun 20, 2023, 05:58 PM IST
Panchayat Election 2023: প্রার্থীপদ প্রত্যাহার না করায় বাবাকে মারধর, ছেলেকে অপহরণ! কাঠগড়ায় তৃণমূল

তথাগত চক্রবর্তী: প্রার্থীপদ প্রত্যাহার না করায় ছেলের সামনেই বাবাকে মারধর। তাতেও কাজ না হওয়ায় ছেলেকে কিডন্যাপ করার অভিযোগ তৃণমুলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কুলতুলি ব্লকের মৈপীঠ বৈকুন্ঠপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়।

২৬৫ নম্বর বুথে এবার বিজেপি প্রার্থী হিসেবে নমিনেশন জমা দিয়েছেন গোপাল পাইক। আজই মনোনয়ন প্রত্যাহারের শেষদিন। তার আগে তৃণমূলের কিছু লোক আজ সকালে গোপাল পাইকের বাড়িতে যায়। তার বাড়িতে গিয়ে পরিবারের সকলের সামনেই তাকে নমিনেশন প্রত্যাহার করতে বলে হুমকি দেওয়া হয়। তিনি রাজি না হলে বাড়ির সবার সামনেই তাকে মারধর করা হয়। আপাতত আহত অবস্থায় জয়নগর গ্রামীণ হাসপাতালে তিনি চিকিৎসাধীন। 

শুধু মারধরই নয়, এরপর গোপাল পাইকের ছেলে শ্যামাপদ পাইককে জোর করে তুলে নিয়ে যাওয়া হয়। পরিবারের সদস্যরা এই ঘটনায় মৈপীঠ থানায় অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমে শ্যামাপদকে উদ্ধার করেছে পুলিস। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অবশ্য অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। 

কুলতুলি ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি পিন্টু প্রধান জানান, বিষয়টি পারিবারিক। বাবা ও ছেলের দ্বন্দ্বের কারণে এই ঘটনা। এরসাথে তৃণমূলের কোনও যোগ নেই। উলটে তিনি বলেন এই প্রথম কুলতুলিতে উৎসবের মেজাজে ভোট হচ্ছে। ওদিকে এই ঘটনায় আহত বিজেপি প্রার্থীকে দেখতে হাসপাতালে যান বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল ৷ 

তার অভিযোগ, রাজ্যে নমিনেশন পর্বেই ৭ জনের মৄত্যু হয়েছে ৷ রাজ্যের মুখ্যমন্ত্রী চোখে গান্ধারীর মত কাপড় বেঁধে আছেন। বিজেপি কর্মীদের বাড়িতে সাদা থানও পাঠানো হচ্ছে। কুলতুলি সহ ক্যানিং, ডায়মন্ডহারবার, কাকদ্বীপেও বিজেপি প্রার্থীদের উপর অত্যাচার চালানো হচ্ছে বলে তার অভিযোগ।

আরও পড়ুন, Panchayat Election 2023: বিজেপি প্রার্থীর বাড়ির সামনে সাদা থান, রজনীগন্ধা মালা, মিষ্টির প্যাকেট ও হুমকি চিরকুট!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.