পঞ্চায়েত ভবনের মধ্যেই মহিলা প্রধানকে চুলের মুঠি ধরে মারধর, কোনওক্রমে বাঁচাল পুলিস

সরকারি সম্পত্তি ব্যক্তিগত কাজে ব্যবহার করার অভিযোগে এদিনে প্রধানের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন পঞ্চায়েতের অন্যান্য সদস্যরা

Updated By: Jun 17, 2021, 04:44 PM IST
পঞ্চায়েত ভবনের মধ্যেই মহিলা প্রধানকে চুলের মুঠি ধরে মারধর, কোনওক্রমে বাঁচাল পুলিস

নিজস্ব প্রতিবেদন: পঞ্চায়েত ভবনের মধ্যেই বেধড়ক মারধর করা হল এক মহিলা পঞ্চায়েত প্রধানকে। অভিযোগ উঠল তাঁর দলেরই একাংশের বিরুদ্ধে।

আরও পড়ুন-মুকুলের জায়গায় Swapan Dasgupta! বিজেপিতে বড় পদে রাজ্যসভার সাংসদ?

 

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে জলঙ্গির খয়রামারি গ্রাম পঞ্চায়েতে। অভিযোগ, পঞ্চায়েত প্রধান সেলিনা বিবিকে চুলের মুঠি ধরে মারধর করে তার দলেরই কয়েকজন। পঞ্চায়েত চত্বরে থাকা পুলিস কোনওক্রমে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

আরও পড়ুন-Mukul-এর বিধায়ক পদ খারিজ করতে তৎপর Suvendu, বিধায়সভায় তৈরি হল রণকৌশল

সরকারি সম্পত্তি ব্যক্তিগত কাজে ব্যবহার করার অভিযোগে এদিনে প্রধানের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন পঞ্চায়েতের অন্যান্য সদস্যরা। পুলিসের সামনেই প্রধানের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন পঞ্চায়েত সদস্যরা। তাদের দাবি, পঞ্চায়েতের জিনিসপত্র তিনি ঘরে নিয়ে গিয়েছেন। তাঁর বিরুদ্ধে জলঙ্গি(Jalangi) বিডিও অফিসে লিখিত অভিযোগও দায়ের হয়েছে। অভিযোগ, সিসিটিভি, ২টি ল্যাপটপ, কাঠের চেয়ার-সহ একাধিক জিনিসপত্র নিজের বাড়িতে নিয়ে গিয়েছেন পঞ্চায়েত প্রধান।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.