Fake Rupee Note Case: হুগলিতে চলত জালনোটের কারবার, তিরুবনন্তপুরম থেকে ধৃত ২, জাল ছড়িয়েছে গোটা দেশে!

Pandua Fake Note Case: অবশেষে তিরুবনন্তপুরমে ধরা পড়ল জাল নোট তৈরিতে অভিযুক্ত দুইজন। পান্ডুয়ার বোসপাড়া এলাকায় নকল টাকা ছাপানোর অভিযোগে দুই যুবককে গ্রেফতার করে আজ চুঁচুড়া আদালতে পাঠায় পান্ডুয়া থানার পুলিস। পান্ডুয়া জালনোট কান্ডে এখনও পর্যন্ত ধৃত ছয় জন। 

Updated By: Oct 24, 2024, 09:50 PM IST
Fake Rupee Note Case: হুগলিতে চলত জালনোটের কারবার, তিরুবনন্তপুরম থেকে ধৃত ২, জাল ছড়িয়েছে গোটা দেশে!

বিধান সরকার: অবশেষে তিরুবনন্তপুরমে ধরা পড়ল জাল নোট তৈরিতে অভিযুক্ত দুইজন। পান্ডুয়া জালনোট কান্ডে এখনও পর্যন্ত ধৃত ছয় জন। গত ১ লা অক্টোবর বৈঁচিগ্রাম চৌবেরা বাজারে নকল ৫০ টাকার নোট দিয়ে কেনাকাটা করার অভিযোগে তিনজন যুবককে গ্রেফতার করা হয়। 

আরও পড়ুন- Cyclone Dana Landfall Live Link:ডাঙার কাছাকাছি পৌঁছে গেছে ডানা, আপনি নিজেই চেক করুন কোথায়, কীভাবে ল্যান্ডফল?

ধৃতদের জেরা করে পুলিশ জানতে পারে পান্ডুয়ার বোসপাড়ায় জাল নোট ছাপা হত।এলাকারই যুবক,সেখ নাজিমুদ্দিন,সেখ রোহন ও সেখ আরমানকে আগেই গ্রেফতার করেছিল পুলিশ।পরে ডানকুনি থেকে সেখ সাদ্দাম নামে এক জনকে গ্রেফতার করে।

বোসপাড়ার শেখ গুলশান এবং দাইপুকুরের বাসিন্দা শেখ সোয়েল নামে দুই যুবকও এই নকল  নোট ছাপানোর সঙ্গে যু্ক্ত ছিল।ধৃতদের বাড়ি থেকে ল্যাপটপ,জাল নোট মোবাইল প্রিন্টার বাজেয়াপ্ত করেছিল পুলিস। তদন্তে পুলিস জানতে পারে এই জাল নোট কারবারে আরো কয়েকজন যুক্ত। তদন্তে নেমে পুলিশ জানতে পারে অভিযুক্ত সেখ গুলশান ও সেখ সোহেল প্রথমে বাইক নিয়ে খড়গপুর যায়।

আরও পড়ুন- Hilsa Price Drop: ডানার দাপটে পদ্মা থেকে ঝাঁক ঝাঁক ইলিশ ঢুকল গঙ্গায়, একধাক্কায় দাম নামল ৫০ টাকায়...

খড়গপুর থেকে বীরভূম সেখান থেকে আজমের শরিফ হয়ে দিল্লি চলে যায়। দিল্লি থেকে গোয়ায় যায়। সেখানে হুগলি গ্রামীন পুলিশের স্পেশাল টিম পৌঁছে যায়।কিন্তু অল্পের জন্য হাত ফসকে যায় তাঁরা।গোয়া থেকে দক্ষিণ ভারতের বিভিন্ন জায়গায় ঘোরে তিরুবনন্তপুরমে গিয়ে থাকে। কেরলের কোচি পুলিসের সাহায্য নিয়ে দুজনকে গ্রেফতার করে।

হুগলি গ্রামীন পুলিসের অভিজিৎ সিনহা মহাপাত্র জানান,ধৃতদের হেফাজতে নিয়ে জেরা করা হবে।এই চক্রে আরো কেউ আছে কিনা তার খোঁজ চালানো হবে।অভিযুক্তরা জুয়েলারির কাজে গুজরাট মহারাষ্ট্রসহ ভিন রাজ্যে থাকত। তাই গোটা দেশে তাদের গতিবিধি ছিল। অনেক ঘোরানোর পর অবশেষে তাদের পুলিশ ধরতে সক্ষম হয়েছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.