পার্টি অফিস, ফ্লেক্সে আগুন, বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত দিনহাটা

গতকাল রাতে কোচবিহারের দিনহাটার ভেটাগুড়ি বাজারে বিজেপির দলীয় কার্যালয়ে আগুন লাগানোর চেষ্টায় ক্ষতিগ্রস্থ হয় বিজেপির দলীয় কার্যালয়টি। 

Updated By: Jan 22, 2021, 12:49 PM IST
পার্টি অফিস, ফ্লেক্সে আগুন, বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত দিনহাটা

নিজস্ব প্রতিবেদন: বিজেপি পার্টি অফিসে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে ফের উত্তপ্ত কোচবিহারের দিনহাটা। অশান্তির অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। গতকাল রাতে কোচবিহারের দিনহাটার ভেটাগুড়ি বাজারে বিজেপির দলীয় কার্যালয়ে আগুন লাগানোর চেষ্টায় ক্ষতিগ্রস্থ হয় বিজেপির দলীয় কার্যালয়টি। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

আরও পড়ুন: ভাটপাড়ায় BJP কর্মীকে গুলি করে খুন! অসামাজিক কাজের প্রতিবাদেই পরিণতি, মন্তব্য অর্জুনের

অভিযোগ, শুক্রবার গভীর রাতে দিনহাটা এক ব্লকের ভেটাগুড়ি বাজারে বিজেপির দলীয় কার্যালয়ে টাঙানো ফ্লেক্সে আগুন লাগিয়ে দেওয়ার পাশাপাশি কার্যালয়ে আগুন লাগানোর চেষ্টা ও এলাকায় গুলি চালানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করে তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃত্ব।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিজেপির দলীয় কার্যালয়ে টানানো একটি ফ্লেক্সে রাতের অন্ধকারে একদল দুষ্কৃতী আগুন লাগিয়ে দেয়। পাশাপাশি বিজেপির কার্যালয়ে আগুন লাগানোর চেষ্টা করে। কিন্তু সেই সময় দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্তর নেতৃত্বে বিরাট পুলিস বাহিনী ঘটনাস্থলে পৌঁছলে দুষ্কৃতীরা পালায় বলে স্থানীয়সূত্রে খবর। বেশ খানিক্ষণের চেষ্টায় পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।