মানুষ বুঝেছে বাংলার স্বপ্ন বিজেপিই পূরণ করবে, সভার আগে বার্তা মোদীর

শুক্রবার জলপাইগুড়ির ময়নাগুড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভা রয়েছে। সেই সভার আগে সকাল-সকাল এ নিয়ে দু'টি ট্যুইট করেছেন প্রধানমন্ত্রী।

Updated By: Feb 8, 2019, 09:29 AM IST
মানুষ বুঝেছে বাংলার স্বপ্ন বিজেপিই পূরণ করবে, সভার আগে বার্তা মোদীর

নিজস্ব প্রতিবেদন: আরও একবার বাংলায় পা দেওয়ার আগে বাংলার বাসিন্দাদের জন্য বার্তা পাঠালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর আগে শনিবার এ রাজ্যে এসে জোড়া সভা করে গিয়েছিলেন তিনি। সেদিনও বাংলায় আসার আগে বিশেষ বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: দোকানে-দোকানে গিয়ে মোদীর সভার আমন্ত্রণ বিজেপির

শুক্রবার জলপাইগুড়ির ময়নাগুড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভা রয়েছে। সেই সভার আগে সকাল-সকাল এ নিয়ে দু'টি ট্যুইট করেছেন প্রধানমন্ত্রী। প্রথম ট্যুইটে তিনি জলপাইগুড়ি সভায় যোগদানের কথা জানিয়েছেন।

একই সঙ্গে প্রধানমন্ত্রী তাঁর দফতরের ওয়েবসাইটের একটি লিঙ্কও শেয়ার করেছেন। যেখানে তাঁর কর্মসূচির উল্লেখ করা হয়েছে। তাতে স্পষ্ট রয়েছে যে জলপাইগুড়ি সার্কিট বেঞ্চের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: মোদীর সভার আগেই জলপাইগুড়ি সার্কিট বেঞ্চের অনুমোদন

এছাড়া দ্বিতীয় ট্যুইটে তিনি জানিয়েছেন, বিজেপির জন্য বাংলার মানুষের সমর্থন দেখে তিনি অভিভূত। তাই তিনি বাংলার মানুষের জন্য আশ্বাসবাণীও শুনিয়েছেন তিনি। লিখেছেন, বাংলার মানুষের স্বপ্নপূরণ করবে বিজেপি। সেটা এ রাজ্যের মানুষ বুঝতে পেরেছে বলে দাবি মোদীর।

এর আগে শনিবার উত্তর ২৪ পরগনার ঠাকুরনগর ও পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে সভা করেছিলেন প্রধানমন্ত্রী। দু'টি সভা থেকেই নরেন্দ্র মোদী তৃণমূল কংগ্রেস ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন।

আরও পড়ুন: 'কপ্টার আটকালে পায়ে হেঁটে সভায় যাবেন', চ্যালেঞ্জ ছুঁড়লেন শিবরাজ সিং চৌহান

তার পর দিন রবিবার সন্ধ্যায় কলকাতার পুলিস কমিশনারের বাড়িতে সিবিআই দল যাওয়াকে কেন্দ্র করে ধুন্ধুমার বাঁধে। মোদী সরকারের বিরুদ্ধে সিবিআই-কে অপব্যবহারের অভিযোগ তোলেন মুখ্যমন্ত্রী। তিনি কলকাতার মেট্রো চ্যানেলে ধরনাও দেন।

বুধবার এ নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছিলেন প্রধানমন্ত্রী। ধরনার প্রসঙ্গ উল্লেখ না করলেও ওই বিষয়েই সমালোচনা করেছিলেন তৃণমূল কংগ্রেসের। এবার দেখার আজ ময়নাগুড়ির সভা থেকে তিনি এ বিষয়ে কিছু বলেন কি না! 

.