‘সরকারি সম্পত্তি যারা নষ্ট করছে তাদের গুলি করা হবে না তো কি চা খাওয়ানো হবে!’

নৈহাটিতে ফের বেলাগাম দিলীপ

Updated By: Jan 19, 2020, 10:12 PM IST
‘সরকারি সম্পত্তি যারা নষ্ট করছে তাদের গুলি করা হবে না তো কি চা খাওয়ানো হবে!’

নিজস্ব প্রতিবেদন: সরকারি সম্পত্তি বিনষ্টকারীদের গুলি করা হবে না তো কি চা খাওয়ানো হবে! এদের গুলি করে মারা উচিত। প্রথমে গুলি, পরে গোলা। রবিবার নৈহাটিতে এভাবেই সিএএ বিরোধীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন-সিএএ-এনআরসি বিরোধী আন্দোলন ছড়িয়ে দিতে সোমবার থেকে উত্তরবঙ্গে মমতা

উল্লেখ্য, সিএএ ও এনআরসি-র বিরুদ্ধে দেশের বিভিন্ন রাজ্যে প্রবল বিক্ষোভ দেখাচ্ছেন মানুষজন। উত্তরপ্রদেশেই এরকম বিক্ষোভে মৃত্যু হয়েছে ২০ জনের। সেই প্রসঙ্গ টেনে সম্প্রতি দিলীপ ঘোষ বলেন, উত্তরপ্রদেশে, কর্ণাটকের মতো রাজ্যে সিএএ বিরোধী বিক্ষোভকারীদের কুকুরের মতো গুলি করে মারা হয়েছে।  তাঁর ওই মন্তব্যের প্রতিবাদ করেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। এনিয়ে শোরগোল ওঠে দলের মধ্যেই। তাতেও দমবার পাত্র নন রাজ্য বিজেপি সভাপতি।

রবিবার নৈহাটিতে হিন্দু জাগরণ মঞ্চের সমর্থনে পাওয়ার হাউস মোড় থেকে সাহেব কলোনি মোড় থেকে একটি মিছিল করেন দিলীপ ঘোষ। তাঁর সঙ্গে ছিলেন সাংসদ অর্জুন সিং। এর পর এক সভায় দিলীপ ঘোষ বলেন, যারা সরকারি সম্পত্তি নষ্ট করছে তারা এদেশের কেউ নন। এর পরই তাদের গুলি করে মারার নিদান দেন তিনি।

আরও পড়ুন-নাম না করে মমতাকে 'দেশদ্রোহী' কটাক্ষ দিলীপের

এদিকে, সম্প্রতি এক সাক্ষাতকারে ভারতের নাগরিকত্ব আইনকে অপ্রয়োজনীয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর বক্তব্য,সিএএ পুরোপুরি ভারতের নিজস্ব ব্যাপার। তবে এই ধরনের আইনের কোনও প্রয়োজন ছিল না।  হাসিনার মন্তব্য টেনে দিলীপ ঘোষের প্রশ্ন, আমার দেশে এনআরসি, সিএএ হবে কিনা তা ঠিক হাসিনা ঠিক করে দেবে নাকি?