IAF Helicopter Crash: কপ্টার দুর্ঘটনায় মৃত দার্জিলিঙের সতপল রাই, শোকের ছায়া পরিবারে

হাবিলদার সতপল রাই দার্জিলিঙের তাকদহের বাসিন্দা

Updated By: Dec 9, 2021, 12:34 PM IST
IAF Helicopter Crash: কপ্টার দুর্ঘটনায় মৃত দার্জিলিঙের সতপল রাই, শোকের ছায়া পরিবারে

নিজস্ব প্রতিবেদন: তামিলনাড়ুর কুন্নুরের কাছে ঘটে যাওয়া হেলিকপ্টার দুর্ঘটনায় বুধবার প্রান হারিয়েছেন দেশের চিফ অফ ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত। সেই একই দুর্ঘটনায় প্রান হারানো বাকি জওয়ানদের মধ্যে রয়েছেন দার্জিলিঙের হাবিলদার সতপল রাই।

satpal Rai

দার্জিলিঙের বাসিন্দা হাবিলদার সতপল রাই ছিলেন CDS জেনারেল বিপিন রাওয়াতের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী। ৪১ বছরের সতপালের মৃত্যুতে টুইট করে শোকপ্রকাশ করেছেন দার্জিলিঙের সাংসদ রাজু বিস্তা। পরিবারের তরফে জানা গেছে বুধবার সকালেই পরিবারের সকলের সঙ্গে কথা হয় তাঁর।

 

হাবিলদার সতপল রাই দার্জিলিঙের তাকদহের বাসিন্দা। তাঁর এক ছেলে সেনাবাহিনীতে কর্মরত। গোর্খা রাইফেলসের হাবিলদার পদে কর্মরত ছিলেন তিনি। বুধবার রাতের দিকে সতপলের মৃত্যুর খবর পৌঁছায় দার্জিলিঙের বাড়িতে। শোকের ছায়া নেমেছে গোটা পরিবারে।     

আরও পড়ুন: Bullet Train: মুম্বই-আহমেদাবাদ বুলেট ট্রেন দৌড়বে কবে, বড়সড় ঘোষণা রেলমন্ত্রীর

তামিলনাড়ুর সুলুর থেকে কুন্নুর গন্তব্যের পৌঁছনোর আগেই ভেঙে পড়ে রাওয়াতের Mi-17V5 কপ্টার। প্রত্যক্ষদর্শীদের দাবি, কপ্টারটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি গাছে। পরে আরও কয়েকটি গাছে ধাক্কা মেরে সেটিতে আগুন লেগে যায়। প্রথম ৫ জনের মৃত্যুর খবর এলেও পরে ধীরে ধীরে বিপিন রাওয়াত সহ অন্যান্যদের মৃত্যুর খবর আসে।

 

রাওয়াতের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। টুইট করে তিনি জানিয়েছেন, বিপিন রাওয়াত-সহ ১৩ জনের মৃত্যুতে তিনি গভীর শোকাহত। রাওয়াতের মৃ্ত্যুতে দেশের অপুরণীয় ক্ষতি হল বলে জানিয়েছেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)