উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ফের বিষধর সাপের আনাগোনা

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ফের বিষধর সাপের আনাগোনা। এবার সাপ মিলল প্রসূতি বিভাগে। আজ ভোর রাতে এক রোগীর পরিবারের লোকজন মেন করিডরে একটি গোখরো সাপ দেখতে পান। সঙ্গে সঙ্গে হাসপাতাল চত্বরে হুড়োহুড়ি পড়ে যায়। পরে হাসপাতালের গার্ড লাঠি দিয়ে সাপ তাড়ানোর চেষ্টা করেন। বারবার একই ঘটনা ঘটনায় বিরক্ত ভর্তি থাকা রোগীর বাড়ির লোকজন। তাঁদের অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষের এব্যাপারে কোনও পদক্ষেপই করেনি। 

Updated By: May 28, 2017, 07:25 PM IST
উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ফের বিষধর সাপের আনাগোনা

ওয়েব ডেস্ক: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ফের বিষধর সাপের আনাগোনা। এবার সাপ মিলল প্রসূতি বিভাগে। আজ ভোর রাতে এক রোগীর পরিবারের লোকজন মেন করিডরে একটি গোখরো সাপ দেখতে পান। সঙ্গে সঙ্গে হাসপাতাল চত্বরে হুড়োহুড়ি পড়ে যায়। পরে হাসপাতালের গার্ড লাঠি দিয়ে সাপ তাড়ানোর চেষ্টা করেন। বারবার একই ঘটনা ঘটনায় বিরক্ত ভর্তি থাকা রোগীর বাড়ির লোকজন। তাঁদের অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষের এব্যাপারে কোনও পদক্ষেপই করেনি। 

অন্যদিকে , বন্দুক পরিষ্কার করতে গিয়ে গুলি বেরিয়ে মৃত্যু হল এক BSF সাব ইন্সপেক্টরের। ঘটনাটি ঘটেছে কোচবিহারের তুফানগঞ্জ মহকুমার 98 ব্যাটেলিয়নের ঝাউকাঠি বর্ডার আউটপোস্টে। মৃত সাব ইন্সপেক্টরের নাম বিজেন্দ্র সিং। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। আজ সকাল ন-টা নাগাদ ঘটনাটি ঘটেছে।  ঘটনার পরই পৌছে যায় তুফানগঞ্জ থানার পুলিস। বাজেয়াপ্ত করা হয়েছে বন্দুকটি।  বিএসএফ কর্তারা রাইফেল পরিষ্কারের কথা বললেও, উঠে আসছে ছুটি নিয়ে ক্ষোভের অভিযোগ।

খুব সহজে ‘কেশর বাদাম আইসক্রিম’ তৈরির পদ্ধতিটা শিখে নিন