close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

কল্যাণীর জোড়া খুনের কিনারা, গ্রেফতার মূল অভিযুক্ত

 কল্যাণী জোড়া খুনে গ্রেফতার মূল অভিযুক্ত। ধৃতের নাম আশিস মণ্ডল। পুলিসি জেরায় ধৃত জানিয়েছে, পাড়ারই এক তরুণীর সঙ্গে সম্পর্ক নিয়ে তার সঙ্গে ঝামেলা ছিল সুশান্ত মণ্ডলের। সেই কারণেই সুশান্তকে খুন করেছে সে। কিন্তু সেই সময়ই এলাকা দিয়ে যাচ্ছিল দীপঙ্কর। ঘটনা দীপঙ্কর দেখে ফেলায় তাকেও খুন করা হয়েছে।

Updated: Jun 29, 2018, 07:06 PM IST
কল্যাণীর জোড়া খুনের কিনারা, গ্রেফতার মূল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন:  কল্যাণী জোড়া খুনে গ্রেফতার মূল অভিযুক্ত। ধৃতের নাম আশিস মণ্ডল। পুলিসি জেরায় ধৃত জানিয়েছে, পাড়ারই এক তরুণীর সঙ্গে সম্পর্ক নিয়ে তার সঙ্গে ঝামেলা ছিল সুশান্ত মণ্ডলের। সেই কারণেই সুশান্তকে খুন করেছে সে। কিন্তু সেই সময়ই এলাকা দিয়ে যাচ্ছিল দীপঙ্কর। ঘটনা দীপঙ্কর দেখে ফেলায় তাকেও খুন করা হয়েছে।

আরও পড়ুন: দ্বিতীয় শ্রেণির ছাত্রীটি পাশে ঘরে যে এই কাজ করছিল, তা একবারও টের পেলেন না মা-দিদি

বৃহস্পতিবার সকালে কল্যাণী পুরসভার এক নম্বর ওয়ার্ডের বিদ্যাসাগর কলোনির রাস্তা থেকে উদ্ধার হয় দুজনের ক্ষতবিক্ষত দেহ। নিহতদের নাম দীপঙ্কর ঘটক ও সুশান্ত মণ্ডল। দীপঙ্কর কল্যাণী শিক্ষায়তনের দ্বাদশ শ্রেণির ছাত্র। পরিবার সূত্রে জানা গিয়েছে,  বুধবার রাতে তাকে ফোন করে ডেকে নিয়ে যায় এক যুবক। রাতভর কোনও খোঁজ ছিল না তার। অন্যজন সুশান্ত মণ্ডলের বাড়ি রবীন্দ্রনাথ কলোনিতে। পেশায় মার্বেল মিস্ত্রি সুশান্তকেও গত রাতে ডেকে নিয়ে যাওয়া হয় বলে খবর। এরপরই তদন্তে নামে পুলিস। সূত্র ধরে জানা যায়, এলাকার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে সুশান্ত মণ্ডলের সঙ্গে বিবাদ ছিল আশিসের। এরপরই তাকে গ্রেফতার করা হয়।