এক বছর পর হাতে গুরুত্বপূর্ণ সূত্র, ময়না শিশু মৃত্যুর ঘটনায় পুলিসের জালে মা ও তার পুরুষ সঙ্গী

সাহেবের নাম পেয়েই তার খোঁজে নদিয়া পুলিসের সঙ্গে যোগাযোগ করে পুলিস

Updated By: Jul 22, 2021, 10:15 PM IST
এক বছর পর হাতে গুরুত্বপূর্ণ সূত্র, ময়না শিশু মৃত্যুর ঘটনায় পুলিসের জালে মা ও তার পুরুষ সঙ্গী

নিজস্ব প্রতিবেদন: গত বছর জানুয়ারি মাসে পূর্ব মেদিনীপুরের ময়নায় এক শিশুর রহস্যমৃত্যুর ঘটনায় পুলিসের হাতে এল গুরুত্বপূর্ণ সূত্র। সেই সূত্র ধরেই দিন তিনেক আগে গ্রেফতার করা হয় শিশুটির মা তথা অভিযোগকারী জাহানারা বিবিকে। এবার ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে নদিয়া থেকে গ্রেফতার করা হল তার পুরুষ সঙ্গীকে।

আরও পড়ুন-শান্তনুর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার তোড়জোড়, আনা হচ্ছে স্বাধিকার ভঙ্গের প্রস্তাব!

তমলুক মহকুমার অতিরিক্ত পুলিস সুপার অতীশ বিশ্বাস জানান, ২০২০ সালের ৩০ জানুয়ারি ময়না থানায় জাহানারা বিবি নামে এক মহিলা তাঁর কন্যা সন্তানের নিখোঁজ হওয়ার অভিযোগ করেন। তাঁর দাবি ছিল, সন্ধেয় তিনি তাঁর বছর ছয়ের কন্যা সন্তানকে ঘরে ঘুমোতে দেখেছেন কিন্তু রাতে তাকে আর দেখা যায়নি। 

এদিকে, এবছর ২২ এপ্রিল জাহানারা বিবির বাড়ির কাছে একটি জায়গায় একটি শিশুর দেহাংশ পাওয়া যায়। তার পরেই তদন্ত শুরু করে পুলিস। জেরা করা হয় জাহানারাকে। জেরায় বেশকিছু অসংগতি মেলায় আটক করা হয় ওই মহিলাকে।  তাকে জেরা করে সাহেব সেখ নামে একজনের নাম পাওয়া যায়।

আরও পড়ুন-শান্তনুর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার তোড়জোড়, আনা হচ্ছে স্বাধিকার ভঙ্গের প্রস্তাব!

সাহেবের নাম পেয়েই তার খোঁজে নদিয়া পুলিসের সঙ্গে যোগাযোগ করে পুলিস। জানা যায় ভিন রাজ্যে পালিয়েছে সে। পরে খবর পাওয়া যায় ইদে বাড়ি ফিরেছে সে। সেই খবরের ভিত্তিতেই বুধবার নবদ্বীপ থানার মহেশগঞ্জ থেকে গ্রেফতার করা হয় সাহেবকে। আজ তাকে তমলুক জেলা আদালতে তোলা হয়। বিচারক তাঁকে ১০ দিন পুলিস হেফাজতের নির্দেশ দেন। সূত্রের খবর, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই খুন হয় এই শিশু।

 (Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.