Siliguri: পরিচিত ২ যুবককে ধরতেই ফাঁস সবকিছু, শিলিগুড়ির বহুতলে মহিলা খুনের রহস্যভেদ পুলিসের

Siliguri: ডিসিপি অভিষেক গুপ্তা জানান, "দুজনকে জিজ্ঞাসাবাদে তারা খুনের কথা স্বীকার করেছে। কাপড় পেচিয়ে শ্বাসরোধ করে খুন করেছে। পুলিসের চোখে ধুলো দিতে বিছানা থেকে ঘর পরিপাটি করে গুছিয়ে রেখেছিল

Updated By: Aug 24, 2023, 09:17 PM IST
Siliguri: পরিচিত ২ যুবককে ধরতেই ফাঁস সবকিছু, শিলিগুড়ির বহুতলে মহিলা খুনের রহস্যভেদ পুলিসের

নারায়ণ সিংহ রায়: গত শনিবার শিলিগুড়ির অরবিন্দপল্লী এলাকার একটি বহুতল থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার হয় । সেই ঘটনায় ২ জনকে গ্রেফতার করল পুলিস। ওই দুই যুবক মহিলার পূর্বপরিচিত। তাদের জেরা করতেই বেরিয়ে এল খুনের আসল কারণ।

আরও পড়ুন-সেনার পোশাকে আচমকাই যাদবপুর ক্য়াম্পাসে একদল ছেলেমেয়ে, ব্যবস্থা নিচ্ছে পুলিস

মৃত মহিলার নাম সোমা সরকার, বয়স ৫১। পেশায় কাপড়ের ব্যবসায়ী। অরবিন্দপল্লী এলাকার ওই বহুতল আবাসনে তিনি একাই থাকতেন।  শনিবার সকাল থেকে মহিলার মেয়ে তাকে ফোন করলে তিনি ফোন তুলছিলেন না। তারপরেই তার মেয়ে বহুতলের আরেক প্রতিবেশীকে ফোন করে তার মায়ের খোঁজ নিতে বলেন। প্রতিবেশী বাড়িতে এসে দেখেন ঘরের দরজা বাইরে থেকে বন্ধ রয়েছে। পরবর্তীতে এলাকাবাসীরা বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখেন ওই মহিলা মৃত অবস্থায় পরে রয়েছে। পরিপাটি করে গোছানো ঘর, তবে ঘরের বিভিন্ন জায়গায় রক্তের দাগ মেলে। গোটা ঘটনার তদন্তে নামে শিলিগুড়ি থানার পুলিস। ওই ঘটনায় গ্রেফাতার ২ জন।

বুধবার শিলিগুড়ি থেকেই রাজীব মজুমদার (২২) ও রোহিত ডাকুয়া (২৩) কে গ্রেফতার করে পুলিস। ধৃতদের মধ্যে রাজীব শিলিগুড়ির পাকুড়তলা মোড়ের বাসিন্দা। অন্যদিকে রোহিত শিলিগুড়ির দুর্গাদাস কলোনীর বাসিন্দা। ধৃতদের আগামিকাল শিলিগুড়ি কোর্টে তোলা হবে।

পুলিস সুত্রে খবর, মৃত মহিলার সঙ্গে ধৃত ২ যুবকের আগে থেকেই পরিচয় ছিল। মহিলার বাড়িতে যাতায়াত ছিল যুবকদের। ধৃতদের মধ্যে রাজীব ওই আবাসনেরই নীচে ঔষধের দোকানে কাজ করে। অন্যদিকে রোহিত একটি ক্যুরিয়ার কোম্পানির কর্মী। রাজীব ও রোহিত দুই বন্ধু। তবে তাদের প্রচুর দেনা ছিল। প্রয়োজন ছিল টাকার। মৃত সোমা সরকারের ঘরে টাকা সহ গহনা রয়েছে। সেই খবর ছিল ওদের কাছে। সেই মোতাবেক মহিলার বিশ্বাস অর্জন করে তার ঘরে যাতায়াত ছিল। খুনের আগের রাতেই মহিলার ফ্ল্যাটে গিয়েছিল দুই বন্ধু। এরপরই পরিকল্পনা করে শনিবার তাকে শ্বাসরোধ করে খুন করে।

ওই ঘটনায় ডিসিপি অভিষেক গুপ্তা জানান, "দুজনকে জিজ্ঞাসাবাদে তারা খুনের কথা স্বীকার করেছে। কাপড় পেচিয়ে শ্বাসরোধ করে খুন করেছে। পুলিসের চোখে ধুলো দিতে বিছানা থেকে ঘর পরিপাটি করে গুছিয়ে রেখেছিল। কিন্তু প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের নজর প্রথম থেকেই এদের দুজনের উপর ছিল। ধৃত দুজনের কাছ থেকে ১৪ হাজার টাকা উদ্ধার হয়েছে। বাকি টাকা তারা বেশ কিছু জায়গায় দেনা মিটিয়েছে। শিলিগুড়ি থেকে তারা পালিয়ে যাওয়ার ছক কষছিল। কিন্তু তার আগেই শিলিগুড়ি থানার পুলিস তাদের গ্রেফতার করে। আগামিকাল তাদের শিলিগুড়ি আদালতে তোলা হবে। রিমান্ডের আবেদন জানানো হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.