স্ত্রীর সঙ্গে হাঁটতে বেরিয়েছিলেন, পুলিস কনস্টেবলকে গুলি করে পালাল দুষ্কৃতীরা

কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে বড় অন্দুলিয়া পেট্রোল পাম্পের কাছে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী

Updated By: Jun 10, 2021, 12:41 AM IST
স্ত্রীর সঙ্গে হাঁটতে বেরিয়েছিলেন, পুলিস কনস্টেবলকে গুলি করে পালাল দুষ্কৃতীরা

নিজস্ব প্রতিবেদন: নদিয়ার চাপড়ায় রাজ্য পুলিসের এক কনস্টেবলকে গুলি করে পালিয়ে গেল দুষ্কৃতীরা। বুধবার রাত সাড়ে নটা নাগাদ এই ঘটনা ঘটেছে নদিয়ার চাপড়ার বড় আন্দুলিয়ায়। গুরুতর আহত অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে শক্তিনগরে জেলা হাসপাতালে।

আরও পড়ুন-সবকিছু নতুন ভাবে শুরু করব, যারা বেসুরো গাইছেন তারা তাড়াতাড়ি বিদায় নিন: লকেট

নীলয় বিশ্বাস নামে ওই পুলিসকর্মীর বাড়়ি নদিয়ার(Nadia) পলাশীপাড়ার রানীনগর গ্রামে। চাপরার বড় আন্দুলিয়ায় এসেছিলেন দাদা শ্বশুরের শ্রাদ্ধের অনুষ্ঠানে। এদিন রাত সাড়ে নটা নাগাদ স্ত্রীকে সঙ্গে নিয়ে হাঁটতে বের হন রাস্তায়। তখনই ঘটে যায় ওই ঘটনা।

কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে বড় অন্দুলিয়া পেট্রোল পাম্পের কাছে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী। গুলির আওয়াজ পেয়ে বেরিয়ে আসেন পেট্রোল পাম্পের কর্মীরা। তখন ওইসব দুষ্কৃতী চম্পট দেয়।

আরও পড়ুন-রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ফিরল ৭ এপ্রিলের সংখ্যায়, সুস্থতার হার বেড়ে ৯৭.৮৩%    

রক্তাক্ত অবস্থায় উদ্ধার ওই পুলিস কর্মীকে চাপড়া গ্রামীণ হাসপাতালে পাঠায় পেট্রোল পাম্পের কর্মীরা। সেখান থেকে তাঁকে রেফার করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। সেখানেই আপাতত তাঁর চিকিত্সা চলছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.