পাঁচ দিনে রহস্যভেদ, মেয়ের বিয়ের টাকা জোগাড়ের জন্যই হোটেল মালিককে খুন অভিযুক্তের!

ওই হোটেলের ফার্নিচারের কর্মী ছিল জামিল। কারও সন্দেহ যাতে না হয় তার জন্য, মালিকের মৃত্যুর  পর সমবেদনা জানাতে তার বাড়ির লোকজনদের সঙ্গে কথা বলেছিল সে

Updated By: Jun 26, 2021, 08:38 PM IST
পাঁচ দিনে রহস্যভেদ, মেয়ের বিয়ের টাকা জোগাড়ের জন্যই হোটেল মালিককে খুন অভিযুক্তের!

নিজস্ব প্রতিবেদন: দিঘার এক হোটেল মালিককে খুনের ঘটনার কিনারা করল পুলিস। সিসিটিভির ফুটেজ এবং মোবাইল ফোনের সূত্র ধরে  ৫ দিনের মাথায় পুলিসের জালে আসামি। ধৃত জামিল শা। বাড়ি রামনগর থানার কাবরা এলাকায়। অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার হয়েছে নগদ টাকা, সোনার গয়না ও রুপোর মূর্তি।

আরও পড়ুন-তৃণমূলের সাড়া না পেয়ে পদ্মেই Rajib? লোক মারফত পাঠালেন 'ঘরছাড়া'দের তালিকা        

পুলিস জানিয়েছে, জামিল ওই হোটেলের ফার্নিচারের কাজ করত। পেমেন্ট দেওয়ার সময় মালিকের আলমারিতে সোনার গয়না ও নগদ টাকা আছে সে দেখেছিল। সুযোগ বুঝে এক রাতে জানালার শাটার ভেঙে ঘরের মধ্যে ঢুকে পড়ে। পূর্বপরিকল্পিতভাবে দড়ি দিয়ে প্রথমে শ্বাসরোধ করে খুন করে হোটেল মালিক সুব্রত সরকারকে। তারপর আলমারি ভেঙে টাকা সোনা ও মূর্তি নিয়ে পালিয়ে যায়।

পুলিস সূত্রে খবর, নগদ ৫ লক্ষ টাকা ও প্রায় ২ লক্ষ টাকা মূল্যের সোনা ও রুপোর মূর্তি চুরি করে নিয়ে যায় সে। জামিলের বাড়ি থেকে নগদ ৪ লক্ষ ৪৮ হাজার টাকা ও সোনার গয়না রুপোর মূর্তি, কম্পিউটার, সিসিটিভির হার্ডডিক্স উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে ৩০১ ও ২০১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন-‘জাল ভ্যাকসিন কর্মকাণ্ড জানলে নিজে বা পরিবারের কাউকে কি সেই ভ্যাকসিন নিতে দিতাম?'

এদিকে, দিঘার(Digha) ওই হোটেলের ফার্নিচারের কর্মী ছিল জামিল। কারও সন্দেহ যাতে না হয় তার জন্য, মালিকের মৃত্যুর  পর সমবেদনা জানাতে তার বাড়ির লোকজনদের সঙ্গে কথা বলেছিল সে। মৃতদেহ দাহ করার সময়েও সে ছিল। জেরায় সব কিছু স্বীকার করেছে জামিল।

জেলার অতিরিক্ত পুলিস সুপার মানব সিঙ্গেল জানিয়েছেন, এই আসামি প্রফেশনাল চোর বা ডাকাত নয়। কেবল মেয়ের বিয়ের কারণেই এই ঘটনা ঘটিয়েছে। এরকম এক দিকও উঠে আসছে। শনিবার বিকেলে সাংবাদিক সম্মেলন করে সমস্ত তথ্য তুলে ধরেন পুলিসের আধিকারিকরা। ঘটনার সঙ্গে অন্য আর কেউ জড়িত ছিল না বলে জানান পুলিস আধিকারিকরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.