close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

থমথমে কাঁকিনাড়া, এলাকায় চলছে কমব্যাট ফোর্সের রুট মার্চ

তবে এখনও থমথমে কাঁকিনাড়া। এলাকায় চলছে কমব্যাট ফোর্সের রুট মার্চ। চলছে এরিয়া ডমিনেশন। মোতায়েন পুলিস।

Updated: Jun 22, 2019, 09:52 AM IST
থমথমে কাঁকিনাড়া, এলাকায় চলছে কমব্যাট ফোর্সের রুট মার্চ

নিজস্ব প্রতিবেদন: আজ সকাল থেকেই চালু হল ইন্টারনেট পরিষেবা। তবে এখনও থমথমে কাঁকিনাড়া। এলাকায় চলছে কমব্যাট ফোর্সের রুট মার্চ। চলছে এরিয়া ডমিনেশন। অশান্তি এড়াতে মোতায়েন পুলিস। শনিবার সকালে নতুন করে কোনও অশান্তির খবর না থাকলেও বন্ধ রয়েছে বাজারহাট। চিন্তার ভাঁজ স্থানীয় বাসিন্দাদের কপালে। তাঁদের কথায়,"আমরা আর পারছি না, স্বাভাবিক ছন্দে ফিরতে চাই, শান্তি চাই আমরা"। 

আরও পড়ুন: থমথমে ভাটপাড়ায় আজ আলুওয়ালিয়ার নেতৃত্বে বিজেপির প্রতিনিধিদল, অশান্তি এড়াতে মোতায়েন পুলিস-র‍্যাফ

উল্লেখ্য, বৃহস্পতিবার ভাটপাড়ায় রাজনৈতিক সংঘর্ষের পরই শুক্রবার ফের উত্তপ্ত উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়া। কড়া নিষেধাজ্ঞার ঘেরাটোপ এড়িয়েও দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি বোমা ছুঁড়ে পালায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুই দুষ্কৃতী বাইকে করে এসে হঠাত্ই ঐ এলাকায় বোমা ছোঁড়ে ও পালিয়ে যায়। এরপর শুরু হয় এলোপাথারি ইট, পাথর, বোমা বৃষ্টি। পাল্টা গুলি ছুড়েছিল পুলিশ। ভোটের পর থেকেই উত্তেজনা অব্যাহত ভাঁটপাড়া-কাকিনাড়ায়। 

বৃহস্পতিবার দুপুরে রণক্ষেত্র কাঁকিনাড়ার কাছারি রোডে গুলিতে প্রাণ যায় রামবাবু সাউ এবং ধর্মবীর সাউ নামে দুই ব্যক্তির। আজ বেলা ১২টায় বিজেপি সাংসদ সুরেন্দ্র সিং আলুওয়ালিয়ার নেতৃত্ব এলাকায় আসছেন বিজেপির ৩ সদস্যের একটি প্রতিনিধি দল। মৃত দুই যুবকের বাড়িতেও যাবেন তাঁরা।