হাসপাতাল থেকে ছুটি পেতেই পোলবা কাণ্ডে গ্রেফতার পুলকার চালক

মাঝপথে শামিমের কাছ থেকে গাড়ির স্টিয়ারিং ধরেছিল অভিযুক্ত পবিত্র দাস।

Updated By: Feb 26, 2020, 05:24 PM IST
হাসপাতাল থেকে ছুটি পেতেই পোলবা কাণ্ডে গ্রেফতার পুলকার চালক

নিজস্ব প্রতিবেদন : পোলবা কাণ্ডে অবশেষে পুলকার চালক পবিত্র দাসকে গ্রেফতার করল পুলিস। পোলকার দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৮ বছরের ঋষভ সিংয়ের। ৮ দিন এসএসকেএম-এ লড়াইয়ের পর থেমে যায় ছোট্ট ঋষভের হৃদস্পন্দন। সারা শরীরে সংক্রমণ ছড়িয়ে পড়েছিল তার। মাল্টি অর্গান ফেলের কারণে চিকিৎসকদের সব প্রচেষ্টা ব্যর্থ করে মৃত্যুর কোলে ঢলে পড়ে ঋষভ সিং। দুর্ঘটনায় গুরুতর জখম আরেক ছাত্র দিব্যাংশু ভগৎ এখনও এসএসকেএম-এ চিকিৎসাধীন। চালিয়ে যাচ্ছে তার লড়াই।

গত ১৪ ফেব্রুয়ারি পোলবায় দুর্ঘটনার করলে পড়ে একটি পুলকার। শ্রীরামপুর থেকে পড়ুয়াদের নিয়ে চুঁচুড়ার একটি নামী বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে যাচ্ছিল পুলকারটি। দুর্ঘটনার তদন্তে নেমে আগেই গাড়ি মালিক শেখ শামিম আখতারকে গ্রেফতার করে পুলিস। বর্তমানে তিনি জেলে রয়েছেন। তদন্তে নেমে পুলিস জানতে পারে, মাঝপথে শামিমের কাছ থেকে গাড়ির স্টিয়ারিং ধরেছিলেন অভিযুক্ত পবিত্র দাস। ঘটনার পর গুরুতর জখম হন পবিত্র দাসও।

আরও পড়ুন, কালনায় ফাঁকা বাড়িতে ঘরে ঢুকে ছাগলকে 'ধর্ষণ' যুবকের!

আরও পড়ুন, পরকীয়ায় বাধা, নিমতায় 'প্রেমিকদের' ডেকে এনে স্বামীকে পেটাল স্ত্রী!

আরও পড়ুন, মেচেদায় হাড়হিম করা ঘটনা! ট্রেনের মধ্যে পড়ে থাকা ট্রলি ব্যাগ খুলতেই বেরিয়ে এল...

দুর্ঘটনার পর থেকে পবিত্র দাস কল্যাণীর জহরলাল নেহরু মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সুস্থ হয়ে ওঠায় আজ সকালে পবিত্রকে ছুটি দিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল থেকে ছাড়া পেতেই তাঁকে গ্রেফতার করে পোলবা থানার পুলিস। ধৃত পুলকার চালক পবিত্র দাসকে এদিন চুঁচুড়া আদালতে তোলা হয়। ধৃত চালককে ৫ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।