বাংলার সব BJP বিধায়কই পাবেন কেন্দ্রীয় নিরাপত্তা, সিদ্ধান্ত কেন্দ্রের

রাজ্যে ভোট পরবর্তি হিংসার কথা মাথায় রেখে রাজ্যের ৭৭ বিজেপি বিধায়কের নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে

Updated By: May 10, 2021, 09:56 PM IST
বাংলার সব BJP বিধায়কই পাবেন কেন্দ্রীয় নিরাপত্তা, সিদ্ধান্ত কেন্দ্রের

নিজস্ব প্রতিবেদন: ভোট মিটতেই রাজ্যের বিভিন্ন জায়গা থেকে রাজনৈতিক হিংসার খবর আসছে। এত অধিকাংশ ক্ষেত্রেই আক্রান্ত হয়েছেন বিজেপি কর্মী-সমর্থকরা। পরিস্থিতি বুঝতে ইতিমধ্যেই কেন্দ্রীয় প্রতিনিধি দল রাজ্য ঘুরে গিয়েছে। পাশাপাশি এনিয়ে রিপোর্ট তলব করা হয়েছে রাজ্য সরকারে কাছ থেকে। এবার রাজ্যের সব বিজেপি বিধায়কদের নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিল কেন্দ্র। এনিয়ে নির্দেশিকাও চলে এসেছে রাজ্যে বিজেপি বিধায়কদের কাছে। এমনটাই খবর রাজ্য বিজেপি সূত্রে।

আরও পড়ুন-রাজ্যের প্রশংসা করে হাইকোর্ট জানাল, আইন-শৃঙ্খলার দায়িত্ব এখন রাজ্যেরই    

উল্লেখ্য, ভোটের সময় রাজ্যের সব আসনের বিজেপি প্রার্থীদের নিরাপত্তার ব্যবস্থা করেছিল কেন্দ্র। আজ ১০ মে সেই নিরাপত্তা প্রত্যাহার করার কথা ছিল। তবে রাজ্যে ভোট পরবর্তি হিংসার কথা মাথায় রেখে রাজ্যের ৭৭ বিজেপি বিধায়কের নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে। এক্ষেত্রে কেউ যদি মনে করেন তাঁর নিরাপত্তার প্রয়োজন নেই তাহলে তিনি তা নাও নিতে পারেন।

আরও পড়ুন-আশার কথা, ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়েছেন সাড়ে ১৮ হাজারেরও বেশি

ভোট আগে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই কেন্দ্রীয় নিরাপত্তা পেতেন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। কোচবিহারের(Cooch Behar) সাংসদ নিশীথ প্রামাণিকও কেন্দ্রীয় নিরাপত্তা পেতেন। তাঁদের নিরাপত্তা এখন বাড়ানো হয় কিনা সেটাই এখন দেখার। এনিয়ে রাজ্য বিজেপির তরফেও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে নিরাপত্তা দেওয়া কথা বলা হয় বলে খবর। সেই আবেদেন সাড়া দিয়েছে কেন্দ্র।

.