Post Poll Violece: নন্দীগ্রামে বিজেপি কর্মী খুনের ঘটনায় গ্রেফতার আরও ৯, তালিকায় শেখ সুফিয়ানের জামাই

গতকালই ওই মামলায় চার্জশিট দিয়েছিল সিবিআই। সেই চার্জশিটে নাম ছিল বেশ কয়েকজন তৃণমূল নেতার

Updated By: Oct 9, 2021, 10:06 PM IST
Post Poll Violece: নন্দীগ্রামে বিজেপি কর্মী খুনের ঘটনায় গ্রেফতার আরও ৯, তালিকায় শেখ সুফিয়ানের জামাই

নিজস্ব প্রতিবেদন: ভোট পরবর্তী হিংসার তদন্তে নন্দীগ্রামের একটি ঘটনায় গ্রেফতার আরও ৯ জন। নন্দীগ্রামের চিল্লাগ্রামের বাসিন্দা দেবব্রত মাইতি খুনের ঘটনায় ওই ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এনিয়ে ওই ঘটনায় গ্রেফতার করা হল মোট ১১ জনকে। এদের প্রত্যেককেই জিজ্ঞাসাবাদের জন্য হলদিয়ায় ডেকে পাঠায় সিবিআই। বয়ানে অসংঙ্গতি মেলায় গ্রেফতার করা হয় তাদের।

আরও পড়ুন-Siliguri: বেআইনিভাবে ভারত থেকে নেপাল ঢোকার মুখে গ্রেফতার চিনা নাগরিক

নন্দীগ্রামের ওই ঘটনায় ৯ জনকে গ্রেফতারের ক্ষেত্রে উল্লেখযোগ্য বিষয় হল গ্রেফতার হয়েছেন নন্দীগ্রামের দাপুটে নেতা তথা নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ানের জামাই। আজ তাদের হলদিয়া আদালতে তোলা হলে তাদের ৩ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেয় আদালত। 

গতকালই ওই মামলায় চার্জশিট দিয়েছিল সিবিআই। সেই চার্জশিটে নাম ছিল বেশ কয়েকজন তৃণমূল নেতার। এরপর সেই তালিকায় যোগ হল শেখ সুফিয়ানের জামাইয়ের নাম।

আরও পড়ুন-#উৎসব: এতগুলি পুজো উদ্বোধন করলাম কেউ এক কাপ চা দেয়নি, আক্ষেপ Mamata-র

উল্লেখ্য, ভোটের পর হিংসা ছড়িয়ে পড়ে নন্দীগ্রামের চিল্লাপাড়া, কেন্দামারি, গোকুলনগর, গোকুলনগর সহ বিভিন্ন এলাকায়। ওই হিংসার শিকার হন চিল্লাগ্রামের দেবব্রত মাইতি(৪৯)। এছাড়া বিভিন্ন এলাকায় বিজেপি কর্মীদের বাড়িঘর ভাঙচুরের অভিযোগ ওঠে। আহত দেবব্রত মাইতিকে প্রথমে নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ও পরে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। গত ১৩ মে সেখানেই তাঁর মৃত্যু হয়। পরবর্তীতে ভোট পরবর্তী হিংসার তদন্তের ভার পেয়ে শেষপর্যন্ত সিবিআইয়ের জালে খোদ শেখ সুফিয়ানের জামাই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.