'যারা শুধু ক্ষমতা ভোগ করতে চান তাদের আমরাই দলে রাখব না', দলবদলুদের ফের বার্তা দিলীপের!

মুকুল রায়ের দল ছাড়া নিয়ে আগেই দিলীপ(Dilip Ghosh) বলেছেন, ক্ষমতার স্বাদ পেতে ও ধান্দাবাজির জন্য দল বদল

Updated By: Jun 13, 2021, 04:03 PM IST
'যারা শুধু ক্ষমতা ভোগ করতে চান তাদের আমরাই দলে রাখব না', দলবদলুদের ফের বার্তা দিলীপের!

নিজস্ব প্রতিবেদন: বিজেপি ত্যাগ করার পর ধীরে ধীরে মুকুল রায়ের বিরুদ্ধে মুখে খুলছেন গেরুয়া শিবিরের নেতারা। গতকালই সোশ্যাল মিডিয়ায় নাম না করে মুকুল ও দলবদলুদের জীর্ণ পাতা বলে কটাক্ষ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এনিয়ে আজ ফের সরব দিলীপ।

আরও পড়ুন-'একটু দাঁড়ান' বলে পুলিসকে অপেক্ষা করতে বলে স্নান-পুজো সেরে নিজেই পুলিসের গাড়িতে উঠল অভিযুক্ত

রবিবার এক ফেসবুক পোস্টে নাম না করে বেসুরো ও দলবদলুদের উদ্দেশ্যে দিলীপ ঘোষ লিখেছেন, দল ছাড়াটা এখন অনেকের অভ্যাসে পরিণত হয়েছে। বিজেপি সেইসব লোকদের উপরে নির্ভর করে যারা রক্ত দিয়ে, ঘাম ঝরিয়ে দলকে দাঁড় করিয়েছে।

এখানেই থেমে থাকেননি রাজ্য বিজেপি সভাপতি। তিনি লেখেন, বিজেপিতে থাকতে গেলে ত্যাগ-তপস্যা করতে হবে। যারা শুধু ক্ষমতা ভোগ করতে চান তারা বিজেপিতে থাকতে পারবেন না, আমরাই রাখব না।

মুকুল রায়ের দল ছাড়া নিয়ে আগেই দিলীপ(Dilip Ghosh) বলেছেন, ক্ষমতার স্বাদ পেতে ও ধান্দাবাজির জন্য দল বদল। পাশাপাশি মুকুলকে চাণক্য বলা নিয়েও তিনি কটাক্ষ করেছেন।  তাঁর দাবি, চাণক্য থাকতেও তৃণমূল ২১৩ আসন পেয়েছে। তাহলে চাণক্য থাকেও কী লাভ হল। প্রসঙ্গত, মুকুল ছাড়াও আরও অনেকে বিজেপি ছাড়তে চান বলে জল্পনা রাজনীতিতে। ইতিমধ্যেই তৃণমূলে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আরও অনেক লাইনে আছেন বলেও খবর।

আরও পড়ুন-বোনকে 'বাঁচাতে' ভগ্নীপতিকে শ্বাসরোধ করে মেরে দেহ নদীতে ফেলল দাদা

উল্লেখ্য, গতকালই মুকুলের(Mukul Roy) নাম না করে একটি টুইটার পোস্টে দিলীপ ঘোষ লেখেন, জীর্ণ পাতা গাছের কোনও কাজ আসে না। জীর্ণ পাতা ঝরে গেলেও কোনও ক্ষতি হয় না। বরং গাছ নতুন পাতায় ভরে ওঠে। নবজীবন লাভ করে গাছ।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.