মরে গেলেও বিজেপিতে যাব না : Prasun Banerjee

"চ্যালেঞ্জ দিচ্ছি বিজেপিকে। বিজেপি দিদির কাছে কোনওদিনও জিততে পারবে না।"

Updated By: Jan 17, 2021, 08:23 PM IST
মরে গেলেও বিজেপিতে যাব না : Prasun Banerjee

নিজস্ব প্রতিবেদন : 'মরে গেলেও বিজেপিতে যাব না।' আজ হাওড়ায় অরূপ রায়ের নেতৃত্বে মিছিলে যোগ দিয়ে নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করলেন সাংসদ প্রসূন ব্যানার্জি। বৃহস্পতিবার হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম থেকে হাওড়া ময়দান পর্যন্ত মিছিল করেছিল বিজেপি। সেই মিছিলের নেতৃত্ব দিয়েছিলেন দিলীপ ঘোষ ও অর্জুন সিং। এরপর আজ সেই একই রুটে অরূপ রায়ের (Arup Roy) নেতৃত্বে মিছিল করে তৃণমূল। রাজনৈতিক মহলের মতে, এদিন ছিল প্রকারান্তরে দলে অরূপ রায়ের শক্তি প্রদর্শন। আর সেই মিছিলেই এদিন পাশাপাশি হাঁটতে দেখা গেল অরূপ রায় ও প্রসূন ব্যানার্জিকে (Prasun Banerjee)। 

মিছিলে অংশ নিয়ে প্রসূন ব্যানার্জি বলেন, "আমি মরে গেলেও বিজেপিতে যাব না। আমি মোহনবাগানে খেলি। খিদিরপুরে খেলব কী করে?" পাশাপাশি একুশের বিধানসভা ভোটে তৃণমূল জিতবে বলেও এদিন জোর গলায় দাবি করেন প্রসূন ব্যানার্জি। বলেন, "চ্যালেঞ্জ দিচ্ছি বিজেপিকে। বিজেপি দিদির কাছে কোনওদিনও জিততে পারবে না।" প্রসঙ্গত, শুক্রবার দলের একাংশের বিরুদ্ধে তোপ দাগেন সাংসদ প্রসূন ব্যানার্জি। ক্ষোভ উগরে দেন। এরপরই শনিবার তড়িঘড়ি 'বেসুরো' সাংসদকে ফোন করেন সৌগত রায়। এক ফোনেই বরফ গলে। সৌগত রায়ের সঙ্গে মন খুলে কথা বলে 'সুরে' ফেরেন প্রসূন ব্যানার্জি (Prasun Banerjee)। এরপর আজ তিনি মিছিলে আসেন কিনা, সেটাই ছিল দেখার। শেষমেশ দেখা যায়, এদিন মিছিলে যোগ দিয়েছেন প্রসূন ব্যানার্জি।

উল্লেখ্য, শনিবারই বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan) দাবি করেছিলেন, "দিদি অভিনয় করে আপাতত শতাব্দী রায়কে (Shatabdi Roy) আটকেছেন। তবে আমি জানি, ২-৪ দিনের জন্যই তাঁকে আটকানো হয়েছে। শতাব্দী রায় বিজেপিতেই (BJP) আসবেন।" শুধু শতাব্দী রায়ের রাজনৈতিক অবস্থান নিয়েই যে এমনটা দাবি করেন বিজেপি (BJP) সাংসদ তাই নয়, পাশাপাশি সৌমিত্র খাঁ (Soumitra Khan) আরও দাবি করেছেন যে, "বিজেপিতে আসার ব্যাপারে এক নম্বরে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)।  দু' নম্বরে শতাব্দী রায় (Shatabdi Roy)। তিন নম্বরে রয়েছেন অপরূপা পোদ্দার। এছাড়াও আছেন প্রসুন বন্দ্যোপাধ্যায় (Prasun Banerjee)... এখন শুধু সময়ের অপেক্ষা।"

আরও পড়ুন, রাজ্য়ে পালাবদল ঘটাতে বাংলা জুড়ে 'পরিবর্তন যাত্রা'র ডাক BJP-র

নন্দীগ্রামে Mamata-র জনসভা, পাল্টা আগামিকালই কলকাতায় পদযাত্রা Suvendu-র

.