Uttarpara Promoter Arrested: মদন মিত্রর সঙ্গে নিজের ছবি দেখিয়ে প্রতারণা, গ্রেফতার প্রমোটার

প্রথমে ভয় পেলেও কেদারের বিরুদ্ধে মামলা করার কথা বলেন গণেশ কর্মকার। এরপর কয়েকটি চেক দেয় কেদার। কিন্তু সেই চেক বাউন্স করে।

Updated By: Jun 13, 2022, 09:59 PM IST
Uttarpara Promoter Arrested: মদন মিত্রর সঙ্গে নিজের ছবি দেখিয়ে প্রতারণা, গ্রেফতার প্রমোটার
কেদার ঘোষাল

বিধান সরকার: প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের সঙ্গে দহরম-মহরম। ওজন বাড়াতে মদন মিত্রের সঙ্গে নিজের ছবি দেখিয়ে ফ্ল্যাটের ক্রেতাকে প্রভাবিত করেছিল প্রমোটার। আর তাতে ফেঁসে ফ্ল্যাট বুক করেন উত্তরপাড়ার এক ব্যক্তি। কিন্তু কোথায় ফ্ল্য়াট! প্রমোটারকে দেওয়া টাকাও ফেরত পাচ্ছিলেন না। অনেক দরজা ঘুরে শেষপর্যন্ত মামলা করতেই গ্রেফতার সেই প্রমোটার।

পুলিস সূত্রে খবর, উত্তরপাড়ার দোলতলা এলাকায় এক বছর আগে একটি ফ্ল্যাট বুক করেছিলেন গণেশ কর্মকার নামে এক ব্যক্তি। গণেশ কর্মকারের সোনার গহনার দোকান আছে উত্তরপাড়া পুরভবনের নীচে।

গণেশবাবুর অভিযোগ, ঘোষাল এন্ড কোম্পানি-র কেদার ঘোষাল নামে এক ব্যক্তির সঙ্গে চুক্তির পর ১৭ লাখ টাকা মিটিয়ে দিয়েছিলেন গণেশ। কিন্তু তার ফ্ল্যাট অন্য একজনকে দিয়ে দেওয়া হয়। ফলে ফ্ল্যাটের দখল নিতে পারেননি তিনি। এরপর এক বছর ধরে টাকা ফেরতের জন্য হন্যে হয়ে ঘুরতে থাকেন গণেশ।

এদিকে, গণেশ যখনই টাকা চান তখনই ওই প্রোমোটার মদন মিত্র-সহ তৃণমূলের অন্যান্য নেতাদের সঙ্গে তার সম্পর্ক আছে বলে হম্বিতম্বি করতে থাকে। শুধু তাই নয়, ওই রাজনৈতিক যোগাযোগের জন্য কেউ তার কিছু করতে পারবে না বলেও হুঁশিয়ারি দিতে থাকে। মদন মিত্রের সঙ্গে তার ছবিও গণেশবাবুকে দেখায় কেদার ঘোষাল।

অন্যদিকে, প্রথমে ভয় পেলেও কেদারের বিরুদ্ধে মামলা করার কথা বলেন গণেশ কর্মকার। এরপর কয়েকটি চেক দেয় কেদার। কিন্তু সেই চেক বাউন্স করে।। এরপর মাস খানেক আগে শ্রীরামপুর আদালতে প্রতারণার অভিযোগ দায়ের করেন গণেশ। রবিবার অভিযুক্ত কেদার ঘোষকে গ্রেফতার করে উত্তরপাড়া থানার পুলিস।

আরও পড়ুন-Mamata Banerjee: আচার্য বিলের ভোটাভুটিতে ছাপ্পা! খুলল 'ভ্যানিশ' বিরোধী ভোটের জট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.