চা-পাতা বোঝাই ট্রাকে তল্লাশি চালিয়ে তাজ্জব পুলিস, উদ্ধার কয়েকশো কেজি গাঁজা

এরসঙ্গে অন্তঃরাজ্য মাদক পাচার চক্র জড়িত রয়েছে রয়েছে বলে মনে করছে পুলিস

Updated By: Jul 10, 2021, 03:59 PM IST
চা-পাতা বোঝাই ট্রাকে তল্লাশি চালিয়ে তাজ্জব পুলিস, উদ্ধার কয়েকশো কেজি গাঁজা

নিজস্ব প্রতিবেদন: জাতীয় সড়কে ট্রাকে তল্লাশি চালাতে গিয়ে তাজ্জব হয়ে গেল রায়গঞ্জ থানার পুলিস। উদ্ধার হল ১০২ প্যাকেট গাঁজা। সবমিলিয়ে ওই গাঁজার ওজন ৩০৭ কেজি।

আরও পড়ুন-শহরে ফের ভুয়ো কলসেন্টারের হদিস, CID-র জালে ৮ অভিযুক্ত  

রায়গঞ্জ পুলিস জেলার সুপার সুমিত কুমার জানিয়েছেন, রায়গঞ্জের বারোদুয়ারি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি চা পাতা বোঝাই ট্রাককে সন্দেহ হলে সেটিকে থামতে বলে পুলিস। সেটিকে থামিয়ে চালক ও খালাসি পালিয়ে যায়। তাতেই সন্দেহ হয় পুলিসের। তার পরেই উদ্ধার হল ওই বিপুল পরিমাণ গাঁজা।

পুলিস সূত্রে খবর অসম থেকে কলকাতা যাচ্ছিল ও চা-পাতা বোঝাই ট্রাকটি। এরসঙ্গে অন্তঃরাজ্য মাদক পাচার চক্র জড়িত রয়েছে রয়েছে বলে মনে করছে পুলিস। জেলা পুলিসের পক্ষ থেকে ইতিমধ্যেই NDPS  আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন-বিজেপিতে সাংগঠনিক রদবদল? Dilip Ghosh-কে জরুরি তলব JP Nadda-র  

কিছুদিন আগেই বালুরঘাটগামী একটি বাসে তল্লাশি চালিয়ে প্রায় ২৩ কেজি গাঁজা উদ্ধার করে পুলিস। গ্রেফতার করা হয় একজনকে। বছর কয়েক আগেও ব্রাউন সুগার পাচার রুখতে বড় সাফল্য পেয়েছিল রায়গঞ্জ পুলিস।  সে সময় আন্তর্জাতিক করিডোর হিসেবে পশ্চিমবঙ্গের চিকেন-নেক বাংলাদেশ ও বিহার সীমান্ত বেষ্ঠিত এই উত্তর দিনাজপুরকে ব্যবহার করা হতো। এবার ফের গাঁজা উদ্ধার।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.