গ্রুপ ডি চাকরিপ্রার্থীদের তাণ্ডবে প্রায় কোটি টাকার ক্ষতি হল রেলের

গ্রুপ ডি চাকরিপ্রার্থীদের তাণ্ডবে প্রায় কোটি টাকার ক্ষতি হল রেলের। NJP স্টেশনের ঘণ্টার পর ঘণ্টা আটকে রইলেন সাধারণ যাত্রীরা। বিহার থেকে আসা পরীক্ষার্থীরা ট্রেনের দাবিতে হামলা চালায় বিভিন্ন ট্রেনের সংরক্ষিত কামরায়, ভাঙচুর চালায় স্টেশনে। রেল লাইনে আগুন জ্বালিয়ে রেল অবরোধ করে।

Updated By: May 21, 2017, 07:48 PM IST
গ্রুপ ডি চাকরিপ্রার্থীদের তাণ্ডবে প্রায় কোটি টাকার ক্ষতি হল রেলের

ওয়েব ডেস্ক: গ্রুপ ডি চাকরিপ্রার্থীদের তাণ্ডবে প্রায় কোটি টাকার ক্ষতি হল রেলের। NJP স্টেশনের ঘণ্টার পর ঘণ্টা আটকে রইলেন সাধারণ যাত্রীরা। বিহার থেকে আসা পরীক্ষার্থীরা ট্রেনের দাবিতে হামলা চালায় বিভিন্ন ট্রেনের সংরক্ষিত কামরায়, ভাঙচুর চালায় স্টেশনে। রেল লাইনে আগুন জ্বালিয়ে রেল অবরোধ করে।

পশ্চিমবঙ্গ সরকারের গ্রুপ ডি পদে নিয়োগের পরীক্ষা দিতে এসে তাণ্ডব চালাল বিহার থেকে আসা কিছু পরীক্ষার্থী। তাদের বক্তব্য, তারা  বাংলায় চাকরির পরীক্ষা দিতে এসেছেন অথচ  যাতায়াতের  জন্য যথেষ্ট ব্যবস্থা নেই। ট্রেনে ফেরার পর্যাপ্ত ব্যবস্থাও করা হয়নি। এই অভিযোগে নিউ জলপাইগুড়ি স্টেশন অবরোধ করে, আগুন জ্বালিয়ে বিক্ষোভ শুরু হয়।

বিহারগামী যে কোনও ট্রেনে জোর করে উঠে পড়ে চাকরি প্রার্থীরা। বাদ যায়নি সংরক্ষিত কামরাও। ভয়ে ট্রেনের যাত্রীরা  কামরার  জানলা দরজা বন্ধ করে দিলে দরজা জানলা লক্ষ্য করে ইট ছোঁড়া শুরু হয়। বহুক্ষণ ধরে তাণ্ডব চললেও দেখা মেলেনি পুলিস, আরপিএফ, জিআরপির। নিউ জলপাইগুড়ি স্টেশনে বেশ কিছু সময় ভাঙচুর চলার পর,  ঘটনাস্থলে পৌছয় নিরাপত্তা বাহিনী।

চাকরি প্রার্থীদের অভিযোগ রাতভর স্টেশনে অপেক্ষা করেও ট্রেন মেলেনি। তাদের দাবি অবিলম্বে স্পেশাল ট্রেনের ব্যবস্থা করতে হবে। পরে অবশ্য স্পেশাল ট্রেনের ব্যবস্থাও করা হয়।

মাশরুমের উপকারিতাগুলো জেনে নিন

‘ফ্রায়েড চিকেন’ তৈরির পদ্ধতিটা শিখে নিন