Rakhal Bera Case: হাইকোর্টের রায়ের পর জেল থেকে মুক্ত শুভেন্দু ঘনিষ্ঠ রাখাল

বুধবার বিচারপতি তপব্রত চক্রবর্তী ও বিচারপতি শুভাশিস দাশগুপ্তর ডিভিশন বেঞ্চ প্রশ্ন করে, কেন সিঙ্গল বেঞ্চের নির্দেশের পরেও রাখাল বেরাকে গ্রেফতার করেছে নন্দকুমার থানার পুলিস।

Updated By: Aug 4, 2021, 10:18 PM IST
Rakhal Bera Case: হাইকোর্টের রায়ের পর জেল থেকে মুক্ত শুভেন্দু ঘনিষ্ঠ রাখাল

নিজস্ব প্রতিবেদন: শেষ পর্যন্ত মুক্তি পেলেন শুভেন্দু ঘনিষ্ঠ রাখাল বেরা (Rakhal Bera)। কাঁথি উপসংশোধনাগার থেকে ছাড়া হল তাঁকে। সিঙ্গল বেঞ্চের রায়ের পর রাখালকে কেন গ্রেফতার করা হল, সেই প্রশ্ন তুলেছিল কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ (Calcutta High Court)। ২৬ অগাস্ট মামলার শুনানি। ততদিন মুক্তই থাকবেন রাখাল। 

বুধবার বিচারপতি তপব্রত চক্রবর্তী ও বিচারপতি শুভাশিস দাশগুপ্তর ডিভিশন বেঞ্চ প্রশ্ন করে, কেন সিঙ্গল বেঞ্চের নির্দেশের পরেও রাখাল বেরাকে গ্রেফতার করেছে নন্দকুমার থানার পুলিস। অন্য একটি মামলায় রাখালকে (Rakhal Bera) গ্রেফতার করা হয়েছে এটা কেন রাজ্য সরকার জানায়নি। ২৬ অগস্টের মধ্যে হলফনামা দিতে হবে রাজ্যকে। বুধবার রাজ্য জানায়, নিম্ন আদালতে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের আবেদন করা হয়েছে। হাইকোর্ট নির্দেশ দেয়, ২৬ অগাস্ট পর্যন্ত রাখাল বেরাকে গ্রেফতার করা যাবে না।   

তমলুক থানায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার করা হয়েছে রাখালকে (Rakhal Bera)। অথচ ওয়ারেন্ট দিচ্ছে নন্দকুমার থানা। কেন আদালতকে অন্ধকারে রাখা হচ্ছে, অ্যাডভোকেট জেনারেলের কাছে জানতে চায় হাইকোর্টের ডিভিশন বেঞ্চ (Calcutta High Court)। তিনি জানান, ভুল বোঝাবুঝি থেকে এটা হয়েছে। রাজনৈতিক অভিসন্ধি ছিল না।

আরও পড়ুন- দলকে শোকজের জবাব Ajanta-র, Mamata-কে নিয়ে নিজের 'লেখা'য় অনড়

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.