শুতে যান রাত ১টার সময়, নাক ডাকার আওয়াজও শুনেছেন, বললেন বিজেপি বিধায়কের স্ত্রী

মানুষের বিপদে দিনরাত বিবেচনা না করে তাঁদের পাশে দাঁড়াতেন বলে জানান তাঁর স্ত্রী চাঁদিমা

Reported By: অধীর রায় | Updated By: Jul 13, 2020, 01:18 PM IST
শুতে যান রাত ১টার সময়, নাক ডাকার আওয়াজও শুনেছেন, বললেন বিজেপি বিধায়কের স্ত্রী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: হেমতাবাদে  বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য। বাড়ি থেকে এক কিলোমিটার দূরে দোকানের বারান্দায় ঝুলন্ত দেহ উদ্ধার।  বিজেপি বিধায়কের বাড়ি  উত্তর দিনাজপুরের বিন্দোল গ্রামে।  গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয় বছর উনষাটের দেবেন্দ্রনাথ রায়ের দেহ।  গোটা ঘটনায় খুনের অভিযোগে সরব হয়েছেন মৃতের পরিবার।

দেবেন্দ্রবাবুর স্ত্রী চাঁদিমা রায় অভিযোগ করেন তাঁর স্বামীকে খুন করা হয়েছে। রবিবার রাত একটার নাগাদ শুতে যান তাঁর স্বামী। তিনি পাশের ঘরে একাই ঘুমাতেন। তাঁর স্বামীর নাকডাকার অভ্যাস ছিল। সেই আওয়াজ তিনি শুনতে পেয়েছেন । এরপর ঘুমিয়ে পড়েন দেবেন্দ্রনাথ রায়ের স্ত্রী এবং মেয়ে । মৃত বিধায়কের স্ত্রী নিশ্চিত, তাঁর স্বামীকে রাতে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে।

মানুষের বিপদে দিনরাত বিবেচনা না করে তাঁদের পাশে দাঁড়াতেন বলে জানান তাঁর স্ত্রী চাঁদিমা। দুষ্কৃতীরা সেই সুযোগ নিয়েছে। পরিবারে অন্যান্য সদস্যদের অভিযোগ আগেও টার্গেট করা হয়েছিল দেবেন্দ্রনাথ রায়কে। ফোনে তাঁকে হুমকি এবং গালাগালি দেওয়া হত । CPM-র বিধায়ক ছিলেন । পরবর্তীকালে দেবেন্দ্রনাথ রায় BJP-তে যোগ দেন। কিন্তু তাতে বিধায়কের এলাকায় জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি দাবি স্থানীয় বাসিন্দাদের।

আরও পড়ুন- "কে দিলীপ, যিনি গরুর দুধে সোনা পান?"

সোমবার ভোরে বিধায়কের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি বন্ধ দোকানের বারান্দায় ঝুলন্ত অবস্থায় মিলল দেবেন্দ্রনাথ রায়ের দেহ। স্থানীয়রা দেখেই পুলিসে খবর দেন। ঘটনাস্থলে পৌঁছয় রায়গঞ্জ থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে। তদন্ত শুরু করেছে পুলিস।

.