বাড়ির অদূরেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার বিজেপি বিধায়কের দেহ, CBI তদন্তের দাবি দিলীপের

উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বিন্দোল গ্রাম এলাকার বাসিন্দা দেবেন্দ্রনাথ রায়। সোমবার ভোরে একটি দোকানের বারান্দায় গলায় দড়িতে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা

Updated By: Jul 13, 2020, 11:19 AM IST
বাড়ির অদূরেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার বিজেপি বিধায়কের দেহ, CBI তদন্তের দাবি দিলীপের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি বন্ধ দোকানের বারান্দায় ঝুলন্ত অবস্থায় মিলল বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের দেহ। এ ঘটনা ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরে। ৫৯ বছর বয়সী দেবেন্দ্রনাথ রায় ছিলেন হেমতাবাদ বিধানসভা কেন্দ্রের বিধায়ক। পরিবারের দাবি, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বিন্দোল গ্রাম এলাকায় বিজেপি বিধায়কের দেহ পাওয়া যায়। সোমবার ভোরে একটি দোকানের বারান্দায় গলায় দড়িতে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে পৌঁছেছে রায়গঞ্জ থানার বিশাল পুলিসবাহিনী। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে। তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন- মুখ ফিরিয়েছে ৪ হাসপাতাল, মেডিক্যালে বেড পেয়েও দুশ্চিন্তায় করোনা রোগীর পরিবার

বিধায়কের পরিবারের দাবি, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। দোষীদের গ্রেফতার এবং শাস্তির দাবিতে সরব বিধায়কের পরিবার। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে দেবেন্দ্রনাথ বাবুকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় একদল যুবক। সবাই বাইকে ছিলেন বলে পরিবারের দাবি। ২০১৯ সালে সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেন হেমতাবাদের বিধায়ক।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই ঘটনার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা দিয়ে তদন্তের দাবি জানিয়েছেন। প্রশ্ন তুলেছেন রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে। দেবেন্দ্রনাথ রায়কে খুন করা হয়েছে বলে অভিযোগ তাঁর। আজই বিজেপির রাজ্য নেতৃত্ব হেমতাবাদে যাচ্ছে বলে খবর। বিজেপি বিধায়কের মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছে তৃণমূলও।