Municipal Election 2022: জলপাইগুড়ির পর এবার গারুলিয়া, ফের আক্রান্ত জি ২৪ ঘণ্টা-র সাংবাদিক

বুথের অদূরে বোমাবাজি।

Updated By: Feb 27, 2022, 05:13 PM IST
Municipal Election 2022:  জলপাইগুড়ির পর এবার গারুলিয়া, ফের আক্রান্ত জি ২৪ ঘণ্টা-র সাংবাদিক

নিজস্ব প্রতিবেদন: জলপাইগুড়িতে সাংবাদিক প্রদ্যুৎ দাসকে এলোপাথারি লাথি। রেহাই মিলল না উত্তর ২৪ পরগনার গারুলিয়াতেও। পুরভোটে ফের আক্রান্ত জি ২৪ ঘণ্টা। 

গারুলিয়া পুরসভার ২১ নম্বর ওয়ার্ডে এবার কাকা-ভাইপোর লড়াই। তৃণমূল প্রার্থী কাকা সঞ্চয় সিং, আর বিজেপির হয়ে ভোটে লড়ছেন ভাইপো কুন্দন সিং। এদিন সকাল থেকে গারুলিয়া হাইস্কুলের বুথেই ছিলেন কুন্দন। এরপর যখন ছাপ্পা ভোটের অভিযোগ ওঠে, তখন বহিরাগতদের আটকাতে নিজেই বুথের ভিতরে ঢোকেন তিনি। পিছু নেন জি ২৪ ঘণ্টার সাংবাদিক বরুণ সেনগুপ্ত। কিন্তু তাঁকে বুথে ঢুকতে দেয়নি দুষ্কৃতীরা।  স্রেফ মারধর করাই নয়, মোবাইল ও ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। কোনওরকমে পালিয়ে বাঁচেন তিনি। 

আরও পড়ুন: Kamarhati: বাইরে থেকে এসে তাণ্ডব! রাস্তায় ফেলে বহিরাগতকে বেধড়ক মার কামারহাটিতে

এদিকে এই ঘটনার পর আবার বুথে বাইরে বোমাবাজি হয়। ঘটনাকে কেন্দ্র তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। জলপাইগুড়িতেও 'ছাপ্পা ভোটে'র খবর করতে গিয়ে আক্রান্ত হয়েছেন জি ২৪ ঘণ্টার সাংবাদিক প্রদ্যুৎ দাস। পুলিসের সামনে তাঁর বুথে মাথায়-বুথে এলোপাথারি লাথি মারে দুষ্কৃতীরা। রেহাই পাননি ক্য়ামেরাম্যানও। ভেঙে দেওয়া হয় ক্যামেরা ও বুম। ইটবৃষ্টির মাঝে কোনওরকমে এলাকা ছাড়েন দু'জনে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.