Municipal Election 2022: 'ছাপ্পা'র প্রতিবাদ! তৃণমূলের হাত মার খেলেন 'তৃণমূলী'রাই

অভিযোগ, ভোট দিতে গেলে আটকে দেওয়া হয় তৃণমূলের ২ কর্মীকে।

Updated By: Feb 27, 2022, 05:15 PM IST
Municipal Election 2022: 'ছাপ্পা'র প্রতিবাদ! তৃণমূলের হাত মার খেলেন 'তৃণমূলী'রাই
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : উলটপুরাণ গঙ্গারামপুরে! ছাপ্পা ভোটের (Rigging) প্রতিবাদ করে আক্রান্ত তৃণমূল (TMC) কর্মী। এমনকি, মারধরের অভিযোগ উঠেছে তৃণমূল কর্মীদেরই বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে (Gangarampur)।

ঘটনাটি গঙ্গারাম পুরসভার ৯ নম্বর ওয়ার্ড বোড়ডাঙ্গি এলাকার। অভিযোগ, বোড়ডাঙি এলাকায় ভোট (Municipal Election 2022) দিতে গেলে আটকে দেওয়া হয় তৃণমূলের (TMC) ২ কর্মীকে। তাঁদের অভিযোগ, তাঁরা ছাপ্পা (Rigging) দেওয়ার প্রতিবাদ করেছিলেন তাঁরা। ছাপ্পা না দিয়ে নিজেরা ভোট দিতে চেয়েছিলেন। আর সেইকারণেই তাঁদের বেধড়ক মারধর করা হয়। এই ঘটনায় তাঁরা দলেরই একাংশের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন। 

তাঁদের অভিযোগ, এলাকার তৃণমূল নেতা গৌতম দাসের অনুগামীরা তাঁদের মারধর করেছে। কারণ ওরা ছাপ্পা ভোট দিচ্ছিল। তাঁরা বাধা দেন। সেই আক্রোশেই চড়াও হয়। বুথের পাশেই বেধড়ক মারধর করা হয়। আক্রান্তরা নিজেদের স্থানীয় তৃণমূলের অপর নেতা বিপ্লব মিত্রের অনুগামী বলে দাবি করেছেন।

এই ঘটনার পরই ওই এলাকায় উত্তেজনা ছড়ায়। এই ঘটনার প্রতিবাদে এলাকার সকল মহিলা ভোটকেন্দ্রের পাশে রাস্তায় ধরনায় বসে যান। ঘটনার খবর পেয়ে দ্রুত ভোটকেন্দ্রে পৌঁছান মহকুমা পুলিস আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য সহ অন্যান্যরা।

আরও পড়ুন, Sisir Adhikari: নন্দীগ্রামে হারের জ্বালা মেটাতে কাঁথিতে অকল্পনীয় অত্যাচার করা হচ্ছে, ভোট দিয়েই সরব শিশির

Municipal Election 2022: '২০০ টাকার জন্য এসেছি', ধরা পড়তেই স্বীকারোক্তি 'ভুয়ো ভোটার'-এর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.