লকডাউনের মধ্যে বাড়িতেই স্ত্রীর সঙ্গে ব্যাডমিন্টন খেলতে গিয়ে বেঘোরে প্রাণ হারালেন প্রৌঢ়

লকডাউনেও সেই রুটিনের অন্যথা হয়নি। তবে লকডাউন ঘোষণার পর থেকে আর বাড়ির বাইরে পা রাখেননি। 

Updated By: Apr 10, 2020, 04:28 PM IST
লকডাউনের মধ্যে বাড়িতেই স্ত্রীর সঙ্গে ব্যাডমিন্টন খেলতে গিয়ে বেঘোরে প্রাণ হারালেন প্রৌঢ়

নিজস্ব প্রতিবেদন : করোনা মোকাবিলায় লকডাউনের জেরে গৃহবন্দি মানুষ। সারাদিন ধরে ঘরে বন্দি অবস্থায় সময় কাটানোর জন্য বিভিন্ন মানুষ বিভিন্ন কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন। কেউ গল্পের বই পড়ছেন, কেউ অনলাইনে গেম খেলছেন, কেউ আবার অনলাইনে সিনেমা দেখছেন। বাঁকুড়ার বিষ্ণুপুরের শালবাগান এলাকার বাসিন্দা দুলাল চন্দ্র দে লকডাউনের মধ্যে সারাদিন ঘরবন্দি থেকে রাতে প্রতিদিন বাড়ির ছাদে স্ত্রীর সঙ্গে ব্যাডমিন্টন খেলছিলেন। আর তাতেই ঘটল বিপত্তি। ছাদে ব্যাডমিন্টন খেলার সময় পা পিছলে পড়ে গিয়ে প্রাণ হারালেন অবসরপ্রাপ্ত শিক্ষক।

জানা গিয়েছে, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতেও ছাদে উঠে স্ত্রীর সঙ্গে ব্যাডমিন্টন খেলছিলেন ৬১ বছরের দুলাল চন্দ্র দে। খেলতে খেলতেই জুতো পিছলে যায় তাঁর। একতলা ছাদ থেকে নীচে পড়ে যান দুলাল বাবু। দুর্ঘটনায় গুরুতর জখম হন তিনি। রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি দুলাল বাবুকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বিষ্ণুপুর জেলা হাসপাতালে। চোট গুরুতর থাকায় বিষ্ণুপুর জেলা হাসপাতাল থেকে তাঁকে অন্যত্র স্থানান্তরিত করা হয়। রাস্তাতেই মৃত্যু হয় তাঁর।

পরিবার ও স্থানীয় মানুষদের কথায়, খেলাধুলো খুবই ভালোবাসতেন দুলাল বাবু। বিষ্ণুপুরের কুশদীপ হাইস্কুলে খেলার শিক্ষক-ই ছিলেন তিনি। বছরখানেক আগে অবসর নিয়েছেন। অবসরের পর প্রতিদিন নিয়ম করে সন্ধ্যাবেলায় বাড়ির বাইরে ব্যাডমিন্টন খেলতেন দুলাল বাবু। লকডাউনেও সেই রুটিনের অন্যথা হয়নি। 

তবে লকডাউন ঘোষণার পর থেকে আর বাড়ির বাইরে পা রাখেননি। বাড়ির বাইরে বেরনো বারণ বলে, এই কদিন বাড়ির ছাদে উঠে স্ত্রী কাঞ্চন দে-র সঙ্গে খেলছিলেন তিনি। গতকাল রাতে ব্যাডমিন্টন খেলার সময়ই এই মর্মান্তিক ঘটনা ঘটে। এই ঘটনার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন, লকডাউনের মধ্যে অ্যাম্বুল্যান্সে করে মদ পাচার, তল্লাশিতে উদ্ধার দামী দামী বিদেশি বোতল