Ranaghat Decoity: ভরদুপুরে একই সংস্থার ২ দোকানে ডাকাতি! রানাঘাটে পালানোর সময়ে গুলি দুষ্কৃতীদের....

দোকানে প্রায় ৯০ শতাংশ গয়না লুঠ। এখনও পর্যন্ত আটক ৪। বাজেয়াপ্ত করা হয়েছে একটি বাইক।  

Updated By: Aug 29, 2023, 06:45 PM IST
Ranaghat Decoity: ভরদুপুরে একই সংস্থার ২ দোকানে ডাকাতি! রানাঘাটে পালানোর সময়ে গুলি দুষ্কৃতীদের....

বিশ্বজিৎ মিত্র: একই সময়ে দুঃসাহসিক ডাকাতি, আবার সেই সোনার দোকানেই। ভরদুপুরে স্রেফ সোনার গয়না লুঠ নয়, পালানোর সময়ে গুলি-ও চালাল দুষ্কৃতীরা। মোবাইলে ধরা পড়ল হাড়হিম করা দৃশ্য। পুরুলিয়ার পর এবার রানাঘাট।

আরও পড়ুন: Sutapa Chowdhury Murder: ৩৮৩ পাতার চার্জশিট! সুতপা খুনে দোষী সাব্যস্ত সুশান্ত

স্থানীয় সূত্রে খবর, রানাঘাট শহরের একেবারেই প্রাণকেন্দ্রে রথতলা রেলগেট এলাকা। জনবহুল এলাকায় ভরদুপুরে দুঃসাহসিক ডাকাতি! কীভাবে? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ক্রেতা সেজে সোনার দোকানে ঢুকে প্রথমে নিরাপত্তারক্ষীকে কব্জা করে ফেলে ২ দুষ্কৃতী। এরপর একে একে ভিতরে ঢোকে আরও ৫ থেকে ৭ জন! দোকানের প্রায় ৯০ শতাংশ গয়নাই তারা লুঠ করে নেয় বলে অভিযোগ।

এদিকে ততক্ষণে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিস। পালাতে শুরু করে ডাকাতরা। সঙ্গে চলে গুলিও! এখনও পর্যন্ত আটক ৪। বাজেয়াপ্ত করা হয়েছে একটি বাইক। পুলিস সূত্রের খবর, ধৃতের মধ্য়ে একজন ডাকাত দলের সদস্য। গুলি লেগেছে পায়ে। তাকে ভর্তি করা হয়েছে রানাঘাট হাসপাতালে।

আরও পড়ুন: Md Salim: 'পুজোর আগেই ভাইপো ও তার বউকে গ্রেফতার করতে হবে, নইলে ইডি-সিবিআই অফিস ঘেরাও'

এর আগে, প্রায় একই সময়ে ডাকাতি ঘটে পুরুলিয়ার একটি সোনার দোকানে। ভরদুপুরে শহরের নমোপাড়া এলাকায় ওই সোনার দোকানেও ক্রেতা সেজে ঢুকেছিল ডাকাতরা!লুঠ হয়ে গিয়েছে  ৮ কোটি টাকার গয়না। দুটি দোকানই একই সংস্থার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.