Rohingya: 'সন্ত্রাসে জড়িয়ে, এদেশের সর্বনাশ করতে আসছে রোহিঙ্গারা', বিস্ফোরক Dilip

ভারত -বাংলাদেশের মধ্যে যে ১০০০ কিলোমিটার সীমান্ত এলাকায় কাঁটা তারের বেড়া নেই, তারই সুযোগ নিয়ে রোহিঙ্গাদের অনুপ্রবেশ ঘটছে।

Updated By: Oct 28, 2021, 11:23 AM IST
Rohingya: 'সন্ত্রাসে জড়িয়ে, এদেশের সর্বনাশ করতে আসছে রোহিঙ্গারা', বিস্ফোরক Dilip
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : রোহিঙ্গাদের নিয়ে ফের বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার। শুভেন্দু অধিকারীর পর এবার দিলীপ ঘোষ রোহিঙ্গাদের নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন। "রোহিঙ্গারা কারও ভোটার নয়। ওরা এ দেশে আসছে এ দেশের সর্বনাশ করতে আর বর্তমান রাজ্য সরকার ওদের সাহায্য করছে," এদিন জলপাইগুড়িতে চায়ে পে চর্চায় এই মন্তব্য করেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

তাঁর কথায়, রোহিঙ্গাদের নিয়ে উদ্বিগ্ন সবাই। শুধু এই রাজ্যের  শাসকদল এবং সরকার বাদে। অথচ বর্তমান পরিস্থিতি বলছে, গোটা দেশে ছড়িয়ে পড়েছে এই রোহিঙ্গারা। পশ্চিমবঙ্গ সরকার একপ্রকার সহযোগিতা করেই হাজার হাজার এই রোহিঙ্গাদের এই রাজ্যে ঢুকতে দিচ্ছে। ভারত -বাংলাদেশের মধ্যে যে ১০০০ কিলোমিটার সীমান্ত এলাকায় কাঁটা তারের বেড়া নেই, তারই সুযোগ নিয়ে রোহিঙ্গাদের অনুপ্রবেশ ঘটছে। গোটা দেশে ছড়িয়ে পড়ছে রোহিঙ্গারা। এমনকি সন্ত্রাসবাদী কার্যকলাপ সহ বিভিন্ন অপরাধমূলক কাজকর্মেও রোহিঙ্গারা জড়িত বলে এদিন দাবি করেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন, Rajgunj : ১১ লাখ লুঠের ছক, নিজেই নিজেকেই 'অপহরণ' করালেন যুবক

প্রসঙ্গত, কদিন আগে নন্দীগ্রামে দাঁড়িয়ে রোহিঙ্গাদের নিয়ে তোপ দেগেছিলেন বিধায়ক শুভেন্দুও। তিনি তখন বলেছিলেন, "বেড়া ডিঙিয়ে আসা রোহিঙ্গাদের চুলের মুঠি ধরে ওপারে পাঠাতে হবে।" একইসঙ্গে তিনি আরও বলেছিলেন, "CAA দরকার। জন্ম নিয়ন্ত্রণটাও দরকার।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)