Nodakhali Blast: সাতসকালে ভয়ঙ্কর বিস্ফোরণে উড়ল ২ কামরা বাড়ির ছাদ, মৃত কমপক্ষে ৩

এদিকে প্রতিবেদশীদের দাবি, বিস্ফোরণের সময়ে ঘরে ছিল মোট ৫ জন। ফলে আর দুজনের এখনও কোনও খবর নেই।

Updated By: Dec 1, 2021, 01:11 PM IST
Nodakhali Blast: সাতসকালে ভয়ঙ্কর বিস্ফোরণে উড়ল ২ কামরা বাড়ির ছাদ, মৃত কমপক্ষে ৩

নিজস্ব প্রতিবেদন: সাতসকালে বিকট বিস্ফোরণে কেঁপে উঠল দক্ষিণ ২৪ পরগনার  নোদাখালির সোনারিয়া গ্রাম। নোদাখালির মোহনপুর গ্রামপঞ্চায়েতে ওই গ্রামের একটি দুই কামরা বাড়ির ছাদ উড়ে গেল বিস্ফোরণে। এখনওপর্যন্ত পাওয়া খবর অনুযায়ী কমপক্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কয়েকজন।

 

বুধবার সকাল সাড়ে সাতটা নাগাদ ওই বিস্ফোরণ ঘটে অসীম মণ্ডল নামে একজনরে বাড়িতে। বিস্ফোরণের দাপটে উড়ে যায় ২ কামরা বাড়ির কংক্রিটের ছাদ, রান্না ঘর ও চিলেকোঠার ঘর। ঘটনার সময়ে ঘরের ছাদে ছিল তিনজন। প্রতিবেশীদের দাবি ছাদে ছিল অসীম ও একজন শ্রমিক, নাম প্রতিচী হালদার। এছাড়াও ঘরে ছিলেন অসীমের মামি কাকলী মিদ্দে। এই তিনজনেরই মৃত্যু হয়েছে।

এদিকে প্রতিবেদশীদের দাবি, বিস্ফোরণের সময়ে ঘরে ছিল মোট ৫ জন। ফলে আর দুজনের এখনও কোনও খবর নেই। জানা যাচ্ছে, বাজি তৈরি হতো ওই বাড়িতে। ফলে বাড়িটিতে বিপুল পরিমাণ বারুদ মজুত ছিল বলে মনে করা হচ্ছে। সেই বারুদের বিস্ফোরণেই এতবড় ঘটনা।

 

অন্যদিকে, কী থেকে এতবড় ঘটনা তা নিয়ে মুখ খুলতে চাইছে না পুলিস। তবে প্রতিবেশীদের দাবি, পাশের গ্রাম থেকে ওই বাড়িতে আসেন অসীম মণ্ডলরা। ওই ঘরেই বাজি তৈরি করতেন অসীম। পাড়ার লোকজন নিষেধ করলেও তা শোনা হয়নি।  এনিয়ে পাড়ার মিটিংও হয়েছে। অসীম বলে বেড়াত থানার অনুমতি নিয়েই সে বাজি তৈরি করত।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)