Video: সুন্দরবনে পর্যটকের লঞ্চের পাশে ঘুরছে Royal Bengal Tiger!

ভিডিয়োটি দেখলে আঁতকে উঠবেন।

Updated By: Dec 30, 2021, 07:15 PM IST
Video: সুন্দরবনে পর্যটকের লঞ্চের পাশে ঘুরছে Royal Bengal Tiger!

নিজস্ব প্রতিবেদন: কুলতুলির পর এবার সজনেখালি। ফের বাঘের (Royal Bengal Tiger) দেখা মিলল সুন্দরবনে (Sunderban)। লঞ্চে বসেই সেই বাঘটিকে আবার ক্যামেরাবন্দি করলেন কলকাতার একদল পর্যটকরা (Tourist)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো (Viral Video)।

শীতের মরশুমে সুন্দরবনে ভিড় জমিয়েছেন পর্যটকরা। কলকাতা থেকে জঙ্গলে ঘুরতে গিয়েছেন অনেকেই। গাড়ি করে নয়, লঞ্চে চেপে সুধন্যখালি এলাকার ঘুরে বেড়াচ্ছিলেন একদল পর্যটক। তখন নদীর পাশে জঙ্গলে ঘুরে বেড়াচ্ছিল একটি বাঘ। এরপর আচমকাই সেই বাঘটি নদীতে নেমে পড়ে! এমনকী, সাঁতর কাটতে কাটতে একসময়ে চলে আসে লঞ্চের একেবারেই কাছেই! তবে, কারও কোনও ক্ষতি করেনি। বরং যেভাবে লঞ্চের কাছে এসেছিল, সেভাবেই সাঁতার করে নদীর অন্য পাড়ে চলে যায় বাঘটি। আর লঞ্চ থেকে গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন পর্যটক। সেই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

  

গ্রামের চার পাশে পায়ে ছাপ! এর আগে ২৪ ডিসেম্বর কুলতলিতে বাঘ দেখেছিলেন স্থানীয় কয়েকজন। খবর দেওয়া হয় বন দফতরে। রাতভর শোনা যায় বাঘের গর্জন। শেষপর্যন্ত ৬ দিন পর ঘুমপাড়ানি গুলিতে  রয়্যাল বেঙ্গল টাইগার-কে খাঁচাবন্দি করেন বনকর্মীরা।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.