এলাহি খানাপিনার আড়ালেই হোটেলে বসত মধুচক্রের আসর!

কয়েকজন নাবালিকা ও যুবককে মাঝেমধ্যে হোটেলে যাতায়াত করতে দেখেছেন। তাতে সন্দেহজনক কোনও কিছু মনে হয়নি তাঁদের। 

Updated By: Mar 22, 2018, 05:14 PM IST
এলাহি খানাপিনার আড়ালেই হোটেলে বসত মধুচক্রের আসর!

 নিজস্ব প্রতিবেদন: বাইরে থেকে ছিমছাম, রয়েছে রাত্রি‌বাসের সুবন্দোবস্ত। সঙ্গে বাঙালি খানাপিনার এলাহি আয়োজন। এহেন হোটেলে ‌যে মধুচক্রের আসর চলতে পারে আঁচ করতে পারেননি স্থানীয় দোকানিরাও। ডায়মন্ড হারবারের রায়চকে এমনই একটি হোটেলে হানা দিয়ে ৪ নাবালিকা-সহ ১২ জনকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন: সমুদ্রে স্নান করতে করতেই কাটা গেল পর্যটকের পা! দিঘায় ভয়ঙ্কর ঘটনা

আশেপাশের দোকানদারদের দাবি, কয়েকজন নাবালিকা ও যুবককে মাঝেমধ্যে হোটেলে যাতায়াত করতে দেখেছেন। তাতে সন্দেহজনক কোনও কিছু মনে হয়নি তাঁদের। কিন্তু সূত্র মারফত পাকা খবর গিয়েছিল সিআইডি-র তদন্তকারীদের কাছে। সেই মতো বৃহস্পতিবার রায়চকের ওই হোটেলে অভিযান চালান তাঁরা।

আরও পড়ুন: সুপারি গাছের মাথায় চোখ যেতেই থমকে যাচ্ছেন পথচারীরা, দেখা মিলছে ‘তার’….

এদিন গোয়েন্দারা ‌যখন পৌঁছন তখনও এলাকায় সব কিছু স্বাভাবিক। বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই কী চলতে পারে। হোটেলে ঢুকেই প্রথমে হোটেল কর্মীদের জেরা শুরু করেন গোয়েন্দারা। ভিতরে ঢুকে হোটেলের শেষ প্রান্তের ঘরের দরজায় টোকা দিতেই বেরিয়ে আসে এক নাবালিকা। ওই ঘরের ভিতরে ছিলেন আরও ২ যুবক।

এর পর একে একে হোটেলের বাকি ঘরগুলি থেকে উদ্ধার হয় ৪ নাবালিকা-সহ ১২ ‌জন। তাদের আটক করেছেন গোয়েন্দারা। ঘটনায় ৭ হোটেল কর্মী-সহ ২০ জনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনের ৪ নম্বর ধারা ও নারী পাচারের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।