Raina Murder Case: প্রথমে গুলি, মৃত্যু নিশ্চিত করতে বারবার কোপ! ব্যবসায়ী খুনে কংগ্রেসের সন্তোষ পাঠককে নোটিস পুলিসের

নৃশংস ভাবে খুব করা হয় শিবপুরের বাসিন্দা ব্যবসায়ী সব্যসাচী মণ্ডলকে

Updated By: Dec 22, 2021, 11:06 PM IST
Raina Murder Case: প্রথমে গুলি, মৃত্যু নিশ্চিত করতে বারবার কোপ! ব্যবসায়ী খুনে কংগ্রেসের সন্তোষ পাঠককে নোটিস পুলিসের

নিজস্ব প্রতিবেদন: হাওড়ার শিবপুরের ব্যবসায়ী সব্যসাচী মণ্ডলকে খুনের ঘটনায় নাম জড়ালো কংগ্রেস কাউন্সিলর সন্তোষ পাঠকের নাম। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে নোটিস পাঠাল শিবপুর থানার পুলিস। এর আগেও তাঁকে দু'বার নোটিস পাঠানো হয়। 

গত অক্টোবর মাসে গ্রামের বাড়ি বর্ধমানে নৃশংস ভাবে খুব করা হয় শিবপুরের বাসিন্দা ব্যবসায়ী সব্যসাচী মণ্ডলকে। সেই ঘটনায় নাম জড়ায় মৃতের কাকা গৌরহরি মণ্ডল এবং তার দুই ছেলে সোমনাথ ও দিনবন্ধুর। জানা যায়, সম্পত্তি নিয়ে কাকা-ভাইপোর বিবাদের জেরেই খুন। এর আগে অগাস্ট মাসেও সব্যসাচী মণ্ডলকে খুনের চেষ্টা হয়। তাঁর শিবপুরে বাড়িতে পেট্রোল বোমা মেরে খুনের চেষ্টা হয়। ওই ঘটনায় জড়িত সন্দেহে সন্তোষ পাঠকের নাম উঠে আসে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য শিবপুর থানার পুলিস আগেও দু'বার নোটিস পাঠায়। অভিযোগ, তিনি দেখা করেননি। এবার ফের নোটিস পাঠানো হয়েছে। দেখা না করলে আইনানুগ ব্যবস্থা নিতে পারে পুলিস। প্রয়োজনে ওয়ারেন্টও জারি করা হতে পারে।

শিবপুরের ব্যবসায়ী সব্যসাচী মন্ডলের খুনের তদন্তে নয়া অগ্রগতি। পুলিসি জেরায় ৫০ লক্ষ টাকার বিনিময়ে খুনের কথা কবুল করেছে 'সুপারি কিলার' জানিসার আলম ওরফে রিকি। একইসঙ্গে কীভাবে দেরিয়াপুরে গ্রামের বাড়িতে ঘুরতে আসা সব্যসাচীকে কীভাবে পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে পুলিসকে তারও বিবরণ দিয়েছে সে।

সব্যসাচী মণ্ডল খুনের ঘটনায় সুপারি কলার জানিসার আলম ওরফে রিকিকে গ্রেফতার করে পুলিস। সে খুনের কথা স্বীকারও করেছে। পরে ঘটনাস্থলে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করে পুলিস। প্রথমেই কান্নায় ভেঙে পড়ে রিকি। তারপর রিকি জানায়, প্রথমেই সে ও তার সঙ্গীরা ঠাকুরদালানের কাছে এসে চাকু দেখিয়ে ড্রাইভারকে ভয় দেখায়। তাঁর মোবাইল কেড়ে নেয়। ড্রাইভার আনন্দ সাউকে বাধ্য করে সব্যসাচীকে ডেকে আনতে। এবার সব্যসাচী দোতলা থেকে নামার আগেই পজিশন নিয়ে তৈরি থাকে তারা। সব্যসাচী নীচে নামতেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় রিকি। এরপরই পালাতে যান সব্যসাচী। পালতে গিয়ে সিঁড়ির মুখে পড়ে যান সব্যসাচী। সেইসময় রিকি আরেক রাউন্ড গুলি চালায়। তারপর মৃত্যু নিশ্চিত করতে সে ও তার দলবল মিলে সব্যসাচীকে ধারালো অস্ত্র দিয়ে বার বার কোপাতে থাকে।

আরও পড়ুন: Acid Attack: অ্যাসিড হামলায় ঝলসে মৃত্যু, টানা ১৭ বছর পর সাজা ঘোষণা আদালতের

আরও পড়ুন: Raiganj: ৬ টাকা খরচ করে রাতারাতি কোটিপতি রায়গঞ্জের ভ্যানচালক

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.