Raiganj Shootout: পুলিসকর্মীর বাড়ির সামনে শুটআউট, মৃত ১, আহত ২

গুলি চালানোর অভিযোগ ভাড়াটেদের বিরুদ্ধে।

Updated By: Sep 28, 2021, 09:05 AM IST
Raiganj Shootout: পুলিসকর্মীর বাড়ির সামনে শুটআউট, মৃত ১, আহত ২

নিজস্ব প্রতিবেদন: উত্তর দিনাজপুরের রায়গঞ্জে শুটআউট (Raiganj Shootout)। এক পুলিস কর্মীর বাড়ির সামনে চলল গুলি (Raiganj Shootout)। অভিযোগ, গুলি চালায় ৩ দুষ্কৃতী। ভাড়াটেদের সঙ্গে সমস্যার জেরেই গুলি বলে সূত্রের খবর। ঘটনায় মৃত ১, গুরুতর আহত ২।

সোমবার রাতে রায়গঞ্জ দেবীনগরে সুকান্তমোড়ের কাছে ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, গুলিবিদ্ধ (Raiganj Shootout) হয়েছেন একই পরিবারের ২ মহিলা-সহ ৩ জন। যাঁদের মধ্যে একজন মারা গিয়েছেন। পুলিশ সূত্রে খবর, মৃত মহিলার নাম দেবী সান্যাল। গুলিবিদ্ধ (Raiganj Shootout) অপর মহিলার নাম রূপা অধিকারী। তৃতীয় গুলি লাগে সুজয়কৃষ্ণ মজুমদার নামে এক ব্যক্তির গায়ে। তাঁরা ৩ জন ভাই-বোন। প্রত্যেকের বয়স ৪০ থেকে ৫০ বছরের মধ্যে। 

আরও পড়ুন: Weather Update: দক্ষিণবঙ্গে ঘূর্ণাবর্তের চোখরাঙানি, কলকাতা, হাওড়া-সহ বহু জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস

জানা গিয়েছে, সুজয়কৃষ্ণ মজুমদার পেশায় পুলিশ কর্মী। ঘটনাটি তাঁর পৈত্রিক বাড়ির সামনে ঘটেছে৷ রূপা অধিকারীকে আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যা থেকেই কয়েক দফায় ওই বাড়ির সামনে গোলমাল হয়। গোলমাল হয় বাড়ির আগের ভাড়াটেদের সঙ্গে। 

সুজয়কৃষ্ণ মজুমদারের বাবার আয়া চন্দনা সরকার জানান, বেশ কয়েকজন এসে গোলমাল করে। পরে সবাই চলে যায়। কিছুক্ষণ পর ফের ওই ব্যক্তিরা ফিরে এসে চিৎকার শুরু করে। সুজয়বাবু এবং তাঁর বোনেরা  দেখতে যান। এরপরেই গুলির (Raiganj Shootout) শব্দ শোনা যায়।  চন্দনাদেবী বারান্দা থেকে দেখেন সুজয়বাবুরা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। স্থানীয়রা জানান, পুরোনো ভাড়াটেরাই হামলা করেছে। 

আরও পড়ুন: Durga Puja 2021: জঙ্গলে মোষ চরানোর সময়ে গাছতলায় ঘুমিয়ে পড়েন; ঘুম ভাঙে দেবীর স্বপ্নাদেশে

রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত সুপার, অর্য ভার্মা জানান, ঘটনার তদন্ত চলছে। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই রিপন নামের এক ব্যক্তি এবং তার ভাই ও বোনের দিকে অভিযোগের আঙুল উঠছে। এই রিপনই ওই বাড়ির পুরোনো ভাড়াটে। যদিও এখনও ভাড়াটেদের কারও খোঁজ মেলেনি। তবে এই ঘটনায় আতঙ্কে শহরবাসী।

.