'বেসুরো' সিদ্দিকুল্লা? মঙ্গলকোট থেকে দাঁড়াতে নারাজ, জানালেন মমতাকে

মঙ্গলকোটের বদলে বর্ধমানের কোনও আসন থেকে প্রার্থী করলে, তবেই এবার বিধানসভা ভোটে লড়বেন তিনি।

Updated By: Feb 26, 2021, 12:42 AM IST
'বেসুরো' সিদ্দিকুল্লা? মঙ্গলকোট থেকে দাঁড়াতে নারাজ, জানালেন মমতাকে

নিজস্ব প্রতিবেদন : এবার কি 'বেসুরো' সিদ্দিকুল্লা চৌধুরী (Siddiqullah Chowdhury)? মঙ্গলকোট থেকে তিনি আর প্রার্থী হতে চান না। মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) স্পষ্ট জানিয়ে দিলেন সিদ্দিকুল্লা চৌধুরী। তৃণমূল সূত্রে এমনটাই জানা গিয়েছে। 

পাশাপাশি, আরও জানা গিয়েছে, দলনেত্রীর কাছে দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভও উগরে দিয়েছেন সিদ্দিকুল্লা চৌধুরী (Siddiqullah Chowdhury)। গত ৫ বছরে কাজ করতে গিয়ে সমস্যা হয়েছে। মতবিরোধ হয়েছে জেলা নেতৃত্বের সঙ্গে। এমনটাই তিনি জানিয়েছেন তৃণমূল (TMC) নেত্রীকে। একইসঙ্গে তিনি মমতা বন্দ্যোপাধ্য়ায়কে (Mamata Banerjee) নাকি আরও বলেছেন যে, মঙ্গলকোটের বদলে বর্ধমানের কোনও আসন থেকে প্রার্থী করলে, তবেই এবার বিধানসভা ভোটে লড়বেন তিনি। উল্লেখ্য, রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী বর্ধমানেরই ভূমিপুত্র।

তৃণমূলের অন্দরের খবর, সিদ্দিকুল্লার (Siddiqullah Chowdhury) তোপের নিশানায় অনুব্রত মন্ডল (Anubarta Mondal)। প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেসের তরফে পূর্ব বর্ধমান জেলার আউশগ্রাম, কেতুগ্রাম এবং মঙ্গলকোট বিধানসভার দায়িত্বপ্রাপ্ত  নেতা হলেন অনুব্রত মণ্ডল ৷ তৃণমূলের বীরভূম জেলা সভাপতির সঙ্গে দ্বন্দ্ব-ই তাঁর মঙ্গলকোট আসন থেকে সরে দাঁড়ানোর কারণ বলে মনে করছে ওয়াকিবহল মহল। 

আরও পড়ুন, 'ভোটের আগে প্রার্থনা করতে ফুরফুরা শরীফে Mamata', নবান্নে বৈঠকের পর জানালেন Twaha

'৯টার পরই ভয়ঙ্কর Khela', ব্যাট হাতে হুঙ্কার Anubrata-র