Siliguri: জোড়া প্রেমিকাই শুধু নয়; খুনের সংখ্যা আরও বেশি হতে পারে, অনুমান পুলিসের

মাটিগাড়ায় নিজের বাড়ির পাশে একটি বাড়ির টয়লেটের কাছে মাটির নীচে পুঁতে রাখে তার প্রমিকা অঙ্কিতা মাহালির মৃতদেহ

Updated By: Sep 14, 2021, 05:17 PM IST
Siliguri: জোড়া প্রেমিকাই শুধু নয়; খুনের সংখ্যা আরও বেশি হতে পারে, অনুমান পুলিসের

নিজস্ব প্রতিবেদন: শিলিগুড়ির মাটিগাড়ায় জোড়া প্রেমিকা খুনের তদন্ত যত এগোচ্ছে ততই উঠে আসছে বেশকিছু চাঞ্চল্যকর তথ্য। তবে তদন্তকারীদের অনুমান, ২ জনকে নয়, আরও অনেককেই খুন করে থাকতে পারে আখতার হোসেন। সাইকো কিলাররের মতো আরও অনেককেই ফাঁদে ফেলে খুন করেছে ওই যুবক।

আরও পড়ুন-Jalpaiguri: অজানা জ্বর, জলপাইগুড়িসদর হাসপাতালে ১ শিশুর মৃত্যু

মাটিগাড়ায় নিজের বাড়ির পাশে একটি বাড়ির টয়লেটের কাছে মাটির নীচে পুঁতে রাখে তার প্রমিকা অঙ্কিতা মাহালির মৃতদেহ। ঠান্ডা মাথায় খুনের আগে নেশাও করে আখতার। জেরায় সেকথা স্বীকার করেছে সে। পাশাপাশি, সূচনা মন্ডল নামে এক মহিলাকেও খুন করেছিল আখতার। দুজনকেই প্রেমের জালে ফাঁসিয়ে খুনের আগে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করে শ্বাসরোধ করে।

পুলিসের অনুমান এবাবেই আরও অনেক মহিলার সঙ্গে সম্পর্ক স্থাপন করে তাদের খুন করে থাকতে পারে আখতার। সেই সম্ভাবনা খতিয়ে দেখছে পুলিস। কারণ আখতারের কথায় মিলেছে প্রচুর অসংগতি। আপাতত পুলিস ৭ দিনের রিমান্ডে নিয়ে জেরা করছে অভিযুক্তকে। তদন্তের প্রয়োজনে আরও কিছুদিন রিমান্ডে রাখা হতে পারে আখতারকে। এমনটাই খবর পুলিস সূত্রে।

আরও পড়ুন-Visva Bharati: সেন্ট্রাল অফিসের গেটে তালা ঝোলাল বিশ্বভারতী, আদালত অবমাননার অভিযোগে মামলা

পুলিসের জেরায় আখতার জানিয়েছে, বৈবাহিক সম্পর্কের বাইরে সে বহু মহিলার সঙ্গে সম্পর্ক রাখতো। সম্প্রতি সেইসব সম্পর্কের কথা জেনে যায় তার স্ত্রী। ফলে প্ল্যান করেই প্রেমিকাদের সরিয়ে দিয়েছে সে। এদিকে, মাটিগাড়া থানায় বেশকিছু মহিলার নিখোঁজ হয়ে য়াওয়ার অভিযোগ রয়েছে। সেইসব মহিলাদের সঙ্গে আখতারের কোনও সম্পর্ক রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)