Siliguri: তামিলনাড়ু থেকে সোজা ফুলবাড়ি, ফিল্মি কায়দায় চুরি হওয়া ট্রাক উদ্ধার করল পুলিস

তামিলনাড়ু থেকে চুরি হওয়া ট্রাক উদ্ধার হল ফুলবাড়িতে। সাদা পোশাকে অভিযান চালিয়ে ফিল্মি কায়দায় সেটিকে উদ্ধার করল এনজেপি থানার পুলিস। পাকড়াও ২ জন।

Updated By: Sep 6, 2021, 03:52 PM IST
Siliguri: তামিলনাড়ু থেকে সোজা ফুলবাড়ি, ফিল্মি কায়দায় চুরি হওয়া ট্রাক উদ্ধার করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: তামিলনাড়ু থেকে চুরি হওয়া ট্রাক উদ্ধার হল ফুলবাড়িতে। সাদা পোশাকে অভিযান চালিয়ে ফিল্মি কায়দায় সেটিকে উদ্ধার করল এনজেপি থানার পুলিস। পাকড়াও ২ জন।

আরও পড়ুন-West Burdwan: কুকুরের বেল্ট দিয়ে ফাঁস লাগিয়ে স্ত্রীকে খুন, থানায় আত্মসমর্পণ ব্যাঙ্ক কর্তার

গত ৩১ অগাস্ট বেসরকারি কোম্পানির ওই গাড়িটি চুরি(TN 85P 3664) যায়। সিগারেট বোঝাই করে ট্রাকটি রওনা দেয় ভুবনেশ্বরের উদ্দেশ্য। কিন্তু ট্রাকটি ভুবনেশ্বরে না পৌঁছলে সন্দেহ হয় কোম্পানির। তারপর থেকে চলতে তাকে খোঁজ। 

এদিকে, গত ৪ সেপ্টেম্বর ট্রাকটির দেখা মেলে ফুলবাড়ি এলাকায়।  তার পর থেকেই সেটিকে ফলো করা হচ্ছিল। শেষপর্যন্ত পুলিসের উপস্থিতি টের পেয়ে গাড়ির চালক ও সহকারি চালক গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করে। তখনই ওই কোম্পানির এক কর্মী গাড়িতে উঠে চালকের সঙ্গে ধস্তধস্তি করে সেটিকে থামিয়ে দেয়। তার পরই এনজেপি থানার পুলিস ২ জনকে আটক করে।

আরও পড়ুন-New Delhi: সোমবার রাজধানীতে Suvendu! দিল্লি যাচ্ছেন রাজ্যপাল Dhankhar-ও, বাড়ছে জল্পনা 

ধৃত ২ জনকে জেরা করে জানা গিয়েছে তারা অসমের বাসিন্দা। নাম রহিম মণ্ডল ও সইদুল ইসলাম। বহুদিন ধরেই তারা ওই গাড়ি চুরির কারবারে জড়িত। এদিকে ট্রাকে থাকা সিগারেটের কোনও হদিশ মেলেনি। এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। সোমবার ধৃত দুজনকে জলপাইগুড়ি আদালতে তুলে হেফজতে নেওয়ার আবেদন করে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.