বন্ধুদের সঙ্গে পুরী গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ শিলিগুড়ির ছাত্র, ‘বাঙালি’ হওয়ায় খুন?

তাঁদের অভিযোগ, দেবমাল্য বাঙালি বলে কলেজে তাঁকে হেনস্থা করা হত। কলেজ ছেড়ে দেওয়ার জন্যও বারবার তাঁকে হুমকি দেওয়া হত বলে অভিযোগ।

Updated By: Sep 10, 2019, 05:20 PM IST
বন্ধুদের সঙ্গে পুরী গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ শিলিগুড়ির ছাত্র, ‘বাঙালি’ হওয়ায় খুন?

নিজস্ব প্রতিবেদন:  বন্ধুদের সঙ্গে পুরী বেড়াতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ শিলিগুড়ির ছাত্র। দেবমাল্য রায় নামে মেধাবী ওই ছাত্র ভুবনেশ্বরে এমবিএ পড়তে গিয়েছিলেন। পরিবারের অভিযোগ, বাঙালি বলে তাঁকে খুন করা হয়েছে।

 

গত ২ সেপ্টেম্বর কলেজের বন্ধুদের সঙ্গে পুরী বেড়াতে গিয়েছিলেন দেবমাল্য। সহপাঠীদের বয়ান অনুযায়ী, দেবমাল্য সমুদ্র সৈকতের নিষিদ্ধ জায়গায় চলে গিয়েছিলেন। সেখানেই স্নান করছিলেন তিনি। তারপর তলিয়ে যায়। চেষ্টা করেও তাঁকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে দাবি সহপাঠীদের। ওড়িশা থানায় তাঁরা অভিযোগ দায়ের করেন। ওড়িশা পুলিস সাহায্য করছে না অভিযোগ সহপাঠীদের।

'মিশন বাংলা'-য় কাল অমিত শাহের বাড়ি যাচ্ছেন দিলীপ ঘোষরা

অন্যদিকে, এই ঘটনায় সহপাঠীদের দিকেই আঙুল তুলেছে নিখোঁজ ছাত্রের পরিবার। তাঁদের অভিযোগ, দেবমাল্য বাঙালি বলে কলেজে তাঁকে হেনস্থা করা হত। কলেজ ছেড়ে দেওয়ার জন্যও বারবার তাঁকে হুমকি দেওয়া হত বলে অভিযোগ। বাঙালি হওয়ার কারণেই তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ করছেন দেবমাল্যর বাবা-মা।

২ সেপ্টেম্বর থেকে নিখোঁজ শিলিগুড়ির দেবমাল্য। কিন্তু পুলিস এখনও তাঁর কোনও খোঁজ দিতে পারেনি। উত্কন্ঠায় দিন কাটছে পরিবারের।

.