বাবাকে ভোটে জেতাতে ভিন রাজ্য থেকে বাড়ি ফিরছিল ছেলে, মৃত্যু ট্রেন দুর্ঘটনায়!

কলসুর পঞ্চায়েতের ২৪০ নম্বর বুথে ভারতীয় জনতা পাটির হয়ে প্রার্থী হয়েছেন জগদীশ মন্ডল। মঙ্গলবার সকালে জগদীশ মন্ডল যখন নির্বাচনী প্রচারে বেরতে যাবেন, ঠিক সেই সময়ই তাঁর কাছে ফোনে তাঁর একমাত্র ছেলের মৃত্য়ুসংবাদ আসে।

Updated By: Jun 27, 2023, 06:29 PM IST
বাবাকে ভোটে জেতাতে ভিন রাজ্য থেকে বাড়ি ফিরছিল ছেলে, মৃত্যু ট্রেন দুর্ঘটনায়!

মনোজ মণ্ডল: দেগঙ্গায় বাবাকে জেতাতে ভিন রাজ‍্য থেকে বাড়ি ফেরার পথে ট্রেন দুর্ঘটনায় মৃত্যু হল পরিযায়ী  শ্রমিকের। শোকের ছায়া এলাকায়। কান্নায় ভেঙে পড়েছেন পরিবার পরিজন। বাবা ভোটে জিতলে হবে এলাকার উন্নয়ন, ঘুচবে বেহাল রাস্তা, পানীয় জল সহ একাধিক সমস্যার। এরকমই এক বুক আশা নিয়ে ভিন রাজ‍্যে কাজে গিয়ে, সেখান থেকে বাবাকে জেতাতে বাড়ি ফিরছিলেন ২৩ বছরের যুবক গোলক মণ্ডল। কিন্তু বাধ সাধল নিয়তি...

মঙ্গলবার ভোরে ওড়িশার ছত্রধরপুর স্টেশন এলাকায় ট্রেন থেকে পড়ে মৃত্যু হয়েছে দেগঙ্গার কলসুর পঞ্চায়েতের উত্তর কলসুর রিফুউজি পাড়ার বাসিন্দা যুবক গোলক মণ্ডলের। এলাকার উন্নয়নের আশা আপাতত পূরণ হল না গোলকের। স্থানীয় সূত্রে জানা যায় কলসুর পঞ্চায়েতের ২৪০ নম্বর বুথে ভারতীয় জনতা পাটির হয়ে প্রার্থী হয়েছেন জগদীশ মন্ডল। তাঁর একমাত্র পুত্র গোলক মন্ডল। এলাকায় কাজ না পাওয়ায় গত শ্রাবণ মাসে কেরালায় কাজে গিয়েছিল পরিচিতদের সাথে। পঞ্চায়েত ভোটে বাবা প্রার্থী হয়েছে জেনে খুশি হয়েছিল। বাবা জিতলে এলাকার উন্নয়ন হবে। এক বুক আশা নিয়ে বাবাকে জেতাতে কেরালা থেকে বাড়ি ফেরার জন্য গত রবিবার গুরুদেবপুর এক্সপ্রেসে ওঠেন গোলক। তার সঙ্গে ছিল আরও তিন জন। 

বাড়ি ফেরার কথা ছিল আজ মঙ্গলবার। এক আত্মীয়ের দাবি, বাড়ি ফেরার জন্য করমন্ডল এক্সপ্রেসে টিকিট রিজার্ভেশন ছিল। কিন্তু করমন্ডল এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনার পর ভয়ে সেই টিকিট বাতিল করে তারা। বদলে গোলক সহ চারজন বাড়ি ফেরার জন্য গুরুদেবপুর এক্সপ্রেসে ওঠে। মঙ্গলবার সকালে জগদীশ মন্ডল যখন নির্বাচনী প্রচারে বেরতে যাবেন, ঠিক সেই সময়ই তাঁর কাছে ফোনে তাঁর একমাত্র ছেলের মৃত্য়ুসংবাদ আসে। জানতে পারেন, তাঁর একমাত্র পুত্র গোলক ট্রেন দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে। গোলকের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার। শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

আরও পড়ুন, Jalpaiguri Hospital Morgue: ময়নাতদন্ত নিয়ে জটিলতা অব্যাহত জলপাইগুড়িতে, মৃতদেহ নিয়ে ৫০ কিমি ছুটতে হচ্ছে আত্মীয়দের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.