Canning: জামাইয়ের বেধড়ক মারে গুরুতর জখম শাশুড়ি, তদন্তে পুলিস...

Canning: জামাইয়ের বেধড়ক মারে গুরুতর জখম শাশুড়ি। আশাঙ্কাজনক অবস্থায় শাশুড়ি মমতাজ মিস্ত্রি ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তদন্তে পুলিস।

Updated By: Jun 23, 2024, 12:19 PM IST
Canning: জামাইয়ের বেধড়ক মারে গুরুতর জখম শাশুড়ি, তদন্তে পুলিস...

প্রসেনজিৎ সর্দার: জামাইয়ের বেধড়ক মারে গুরুতর জখম শাশুড়ি। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার সন্দেশখালি থানার অন্তর্গত বেড়মজুর কাঠপোল এলাকায়। ঘটনার বিষয়ে আক্রান্ত পরিবারের লোকজন সন্দেশখালি থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত শুরু করেছে সন্দেশখালি থানার পুলিশ। 

কী ঘটেছিল? 

আরও পড়ুন: Bengal Weather Update: রবিবিকেলের মধ্যেই সর্বত্র ঢুকে পড়ছে বহু প্রতীক্ষিত মৌসুমি বায়ু! আজই নববর্ষার প্লাবন?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত প্রায় ৭ বছর আগে সন্দেশখালির বেড়মজুর গ্রামের রাজিবুল লস্করের সঙ্গে মমতাজের মেয়ে ঝুপখালির রুবিনার বিয়ে হয়। এই দম্পতির এক পুত্রসন্তান রয়েছে। অভিযোগ, বিয়ের পর থেকেই যৌতুক ও টাকাপয়সা নিয়ে স্ত্রীর উপর অকথ্য অত্যাচার করতে রাজিবুল। এমনকি, প্রতিনিয়ত মদ্যপ অবস্থায় বেধড়ক মারধর করে মেরে ফেলার হুমকিও দেয়। রাতে অতর্কিতে স্ত্রী রুবিনার উপর অকথ্য অত্যাচার করে বেধড়ক মারধর করে রাজিবুল, এমনই অভিযোগ। 

এদিকে এমন প্রায়ই চলছে খবর পেয়ে মেয়ের বাড়িতে হাজির হন মমতাজ। অভিযোগ, তখন তাঁকেও বেধড়ক মারধর করে জামাই ও তাঁর বাবা অর্থাৎ, মেয়ের শ্বশুর। অন্তত তেমনই অভিযোগ রুবিনার মা মমতাজের।

আরও পড়ুন: Horoscope Today: মেষের অর্থপ্রাপ্তি, সিংহের সম্পত্তিলাভ, কন্যার ভ্রমণযোগ! জেনে নিন, আজ কেমন কাটবে আপনার দিন...

জামাইয়ের ও জামাইয়ের বাবার বেধড়ক মারধরের ফলে গুরুতর জখম হন মমতাজ মিস্ত্রি। মিস্ত্রি পরিবারের লোকজন পরে খবর পেয়ে সেখান থেকে তাঁকে উদ্ধার করেন এবং চিকিৎসার জন্য স্থানীয় সরবেড়িয়া হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে মমতাজকে ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিস। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.