বাবাকে শ্বাসরোধ করে খুন করে আত্মসমর্পণ ছেলের

রাজা সম্প্রতি একটি ফাস্ট ফুডের দোকান চালাত। কিন্তু বাবার সঙ্গে প্রায়শই তার অশান্তি লেগে থাকত বলে জানিয়েছেন প্রতিবেশীরা। 

Updated By: Jan 5, 2019, 12:30 PM IST
বাবাকে শ্বাসরোধ করে খুন করে আত্মসমর্পণ ছেলের

 নিজস্ব প্রতিবেদন: মায়ের মৃত্যুর পর বাবা বিয়ে করেছিল অন্য আরেক জনকে। সত্ মাকে কোনওভাবেই পছন্দ ছিল না। তার ওপর ছিল সম্পত্তি হাতছাড়া হয়ে যাওয়ার ভয়। বাবাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। খুনের পর থানায় গিয়ে আত্মসমর্পণ করল ছেলে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব যাদবপুর থানা এলাকার ৭৫ নম্বর অহল্লানগরে। মৃতের নাম, বলাই ঢালি (৪৮)। অভিযুক্ত বাইশ বছরের ছেলে রাজা ঢালিকে গ্রেফতার করেছে পুলিস।

এই দোকানটাই চালাত রাজা

সাত বছর আগে বলাই ঢালির প্রথম পক্ষের স্ত্রীর মৃত্যু হয়। ছেলের দেখাশোনার কথা ভেবে দ্বিতীয়বার বিয়ে করেন বলাই।  বছর তিনেক আগে গোবরডাঙার বাসিন্দা আরতিকে বিয়ে করেন তিনি। আরতির  প্রথম পক্ষের স্বামী তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন। কিন্তু আরতিকে কোনওভাবেই মেনে নিতে পারেনি  রাজা।

আরও পড়ুন: বড়বাজারের গুদামে বিধ্বংসী আগুন, পুড়ে খাক সর্বস্ব

রাজা সম্প্রতি একটি ফাস্ট ফুডের দোকান চালাত। কিন্তু বাবার সঙ্গে প্রায়শই তার অশান্তি লেগে থাকত বলে জানিয়েছেন প্রতিবেশীরা। নেশাভান করত রাজা, এলাকায় তার খুব একটা সুনাম নেই।  শুক্রবারও বলাইয়ের সঙ্গে তার ছেলের অশান্তি হয়। শনিবার সকালে তার দেহ উদ্ধার হয়। পুলিসের প্রাথমিক অনুমান শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলাইকে। কিন্তু প্রতিবেশীদের অভিযোগ, মাথায় কোনও ভারী বস্তু দিয়ে আঘাত করে ফের শ্বাসরোধ করা হয়েছে বলাইয়ের।

আরও পড়ুন: বালিগঞ্জ পার্ক: স্ত্রী বদল পারিবারিক রেওয়াজ, বউমার বিরুদ্ধেই বিস্ফোরক শ্বশুর

অভিযুক্ত রাজাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। প্রতিবেশী ও বলাইয়ের দ্বিতীয় পক্ষের স্ত্রী আরতিকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

.