Sonarpur: বিজেপি নেত্রীর জমি দখলের অভিযোগ, অভিযুক্ত তৃণমূলের পঞ্চায়েত সদস্যার বাবা

এলাকার বিজেপি কর্মী শ্যামলী দাস। তাঁর ছোটছেলে মিলন দাস এই বুথের বিজেপির সভাপতি। ২০২১ সালে বিধানসভা নির্বাচনের ফলাফল বের হওয়ার পর থেকেই বাড়িছাড়া শ্যমলী দাসের দুই ছেলে প্রবীর দাস ও মিলন দাস।

Updated By: Mar 28, 2023, 08:35 AM IST
Sonarpur: বিজেপি নেত্রীর জমি দখলের অভিযোগ, অভিযুক্ত তৃণমূলের পঞ্চায়েত সদস্যার বাবা
নিজস্ব চিত্র

তথাগত চক্রবর্তী: বিজেপি কর্মীর জায়গা জোর করে দখল করার অভিযোগ ৷ ঘটনায় বাধা দিতে গেলে মারধর করা হয় ৷ অভিযোগের তীর তৃণমূলের পঞ্চায়েত সদস্যার বাবার বিরুদ্ধে। ঘটনায় নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের জোড়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোনারপুর ব্লকের খেয়াদহ দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের অধীনে থাকা কাঠিপোতায়। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে নরেন্দ্রপুর থানার পুলিস সুত্রে খবর। এলাকায় নিয়মিত পুলিসি টহলদারী চলছে। এছাড়া ঐ জায়গায় সমস্ত ধরনের নির্মানকার্য বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। এলাকার বিজেপি কর্মী শ্যামলী দাস। তাঁর ছোটছেলে মিলন দাস এই বুথের বিজেপির সভাপতি। ২০২১ সালে বিধানসভা নির্বাচনের ফলাফল বের হওয়ার পর থেকেই বাড়িছাড়া শ্যমলী দাসের দুই ছেলে প্রবীর দাস ও মিলন দাস।

আরও পড়ুন: President Droupadi Murmu: বিশ্বভারতীতে দ্রৌপদীর পাতে দেশি ঘি, পোস্তর বড়া...

তাঁদের বাড়িও ভাঙচুর করা হয়। ছোট বৌমাকে নিয়ে সেই থেকে দুজনে মিলে সেই ভাঙা বাড়িতে থাকেন শ্যমলী দেবী। তাঁর অভিযোগ এই বুথের পুর্বতন পঞ্চায়েত সদস্য ও বর্তমান পঞ্চায়েত সদস্যার বাবা উমা বাগের নেতৃত্বে জোর করে তার জায়গা দখল করে সেখানে বাড়ি তৈরি করা হচ্ছে।

আরও পড়ুন: WB HS 2023: মানবিক পুলিস! উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর সন্তান সামলালেন কনস্টেবল....

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বাধা দিলে তাঁকেও মারধর করা হয়। ঘটনায় নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। এই বিষয়ে উমা বাগের মেয়ে রীতা মন্ডল জানান এই অভিযোগ ভিত্তিহীন। সামনে পঞ্চায়েত ভোট বিজেপির এলাকায় কোনও সংগঠন নেই। নিজেদেরকে প্রাসঙ্গিক করে তুলতেই এই ধরনের অপপ্রচার চালানো হচ্ছে বলে তাঁর অভিযোগ।

বারুইপুর পুলিস জেলার DSP মোহিত মোল্লা জানান অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.