Sonarpur: প্রেমে প্রত্যাখ্যান, সোনারপুরে আত্মঘাতী কলেজ ছাত্র

 সম্প্রতি অন্য একজনের সাথে ঘনিষ্ঠতা হয় আকাশের প্রেমিকার। আর তারপরই আকাশের সাথে সম্পর্ক রাখতে অস্বীকার করে ওই প্রেমিকা।

Updated By: May 31, 2022, 06:50 PM IST
Sonarpur: প্রেমে প্রত্যাখ্যান, সোনারপুরে আত্মঘাতী কলেজ ছাত্র
নিজস্ব চিত্র

তথাগত চক্রবর্তী: আড়াই বছরের প্রেমে প্রত্যাখ্যান প্রেমিকার। সোনারপুরের (Sonarpur) বৈকণ্ঠপুরে আত্মঘাতী তৃতীয় বর্ষের কলেজ ছাত্র। উদ্ধার হয়েছে সুইসাইড (Suicide) নোটও। 

সোনারপুরের (Sonarpur) বৈকুণ্ঠপুরের বাসিন্দা ছিল আকাশ চৌধুরী। গড়িয়া অ্যান্ড্রুজ কলেজের ইতিহাস অনার্সের তৃতীয় বর্ষের ছাত্র ছিল আকাশ। জানা গিয়েছে, কলেজের এক সহপাঠীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় আকাশের। প্রেমিকা সহপাঠীকে বিভিন্ন সময় নানা উপহার দিত আকাশ। নিত্য প্রয়োজনীয় জিনিস থেকে পছন্দের সামগ্রী সবই প্রেমিকার হাতে তুলে দিত আকাশ।

কিন্তু ইদানিং যুগলের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। সম্প্রতি অন্য একজনের সাথে ঘনিষ্ঠতা হয় আকাশের প্রেমিকার। সম্পর্ক তৈরি হয় দুজনের। আর তারপরই আকাশের সাথে সম্পর্ক রাখতে অস্বীকার করে ওই প্রেমিকা। এরপরই সোমবার সন্ধ্যায় ফাঁকা বাড়িতে আত্মঘাতী (Suicide) হয় কলেজছাত্র আকাশ। সুইসাইড নোটে আত্মহত্যার জন্য প্রেমিকাকে দায়ী করেছে আকাশ।

এই ঘটনায় প্রেমিকার বিরুদ্ধে সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আকাশের পরিবারের। শাস্তির দাবি জানিয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় আকাশের মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

আরও পড়ুন, Nadia Death: লুকিয়ে বিয়ের পর আদালতে মামলা, শেষপর্যন্ত কৃষ্ণনগরের লজে মিলল যুবকের ঝুলন্ত দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.