শুভেন্দু-সৌগত দ্বিতীয় দফায় কথা , তৃতীয় বৈঠক ঠিক করবে TMC

শুভেন্দুর ক্ষোভ মেটাতে সোমবার নন্দীগ্রামের বিধায়কের সঙ্গে বৈঠক করেন সৌগত রায়।

Updated By: Nov 24, 2020, 08:40 PM IST
শুভেন্দু-সৌগত দ্বিতীয় দফায় কথা , তৃতীয় বৈঠক ঠিক করবে TMC

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর সঙ্গে দলের দূরত্ব ঘোচাতে দ্বিতীয় দফা বৈঠক করলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। খেজুরিতে মঙ্গলবার দলীয় পতাকা ছাড়াই মিছিলে হাঁটলেন শুভেন্দু অধিকারী।এরই মধ্যে ফের শুভেন্দুর সঙ্গে তৃতীয় বৈঠকের প্রস্তুতি নিচ্ছে তৃণমূল। সূত্রের খবর, যাঁদের সঙ্গে শুভেন্দুর মনোমালিন্য তাঁদের সঙ্গে বৈঠকে বসতে পারেন পরিবহণমন্ত্রী। 

খেজুরি দিবসে শুভেন্দু অধিকারীর খাসতালুকে তৃণমূলের পতাকা ও প্রতীক ছাড়াই মিছিল করলেন 'দাদার অনুগামী'রা। ভাষণে রাজনৈতিক প্রসঙ্গ তুললেনই না নন্দীগ্রামের বিধায়ক। বরং তার মুখে শোনা গেল বাক স্বাধীনতার কথা। রাজ্য রাজনীতিতে জল্পনা, বিশেষ কাউকে বার্তা দিতেই কী বাক স্বাধীনতার কথা বললেন শুভেন্দু? 

শুভেন্দুর ক্ষোভ মেটাতে নন্দীগ্রামের বিধায়কের সঙ্গে বৈঠক করেন সৌগত রায়। ফের শুভেন্দুর সঙ্গে বৈঠক হবে। এনিয়ে দ্বিতীয়বার বৈঠক হল তাঁর। দলে যাঁদের নিয়ে শুভেন্দুর ক্ষোভ তাঁদের সঙ্গেই বৈঠকের প্রস্তাব দেওয়া হতে পারে। শুভেন্দুর অভাব-অভিযোগের সুরাহা করতেই এই কৌশল। তৃণমূল সাংসদ সৌগত রায়ের কথায়,''শুভেন্দু একদিনও একবারও তৃণমূলের সমালোচনা করেনি। তৃণমূলেই আছে। অন্য কোনও কথা তো বলেনি। দু'টো বৈঠক করে ফেলেছি। তৃতীয় বৈঠক শীর্ষ নেতৃত্ব ঠিক করবে।'' 

এ দিন হলদিয়াতে 'দাদার অনুগামী' লেখা টি-শার্ট পরে মিছিল করেন শুভেন্দু অনুগামীরা।  রাজনৈতিক মহল বলছে, টানাপোড়েন থাকলেও আলোচনার দরজা খোলাই রাখছে দু-পক্ষ। 

আরও পড়ুন- শোভন আমার মেন্টর, তাঁকে পুজো করি, অগ্নিমিত্রার মন্তব্যে পাল্টা বৈশাখীর

.