সৌমিত্রর স্ত্রীর TMC-তে যোগদান একেবারেই ওদের নিজস্ব ব্যাপার: Mukul Roy

আজ সৌগত রায়(Sougata Roy) ও ডেকের ও'ব্রায়েনের(Derk O'Brien) হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা খাঁ। এর পরেই স্ত্রীকে বিবাহবিচ্ছেদ নোটিস পাঠানোর কথা সাংবাদিক বৈঠকে ঘোষণা করেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ

Updated By: Dec 21, 2020, 09:25 PM IST
সৌমিত্রর স্ত্রীর TMC-তে যোগদান একেবারেই ওদের নিজস্ব ব্যাপার: Mukul Roy

নিজস্ব প্রতিবেদন: রাজ্য রাজনীতিতে চমক। সোমবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর(Soumitra Khan) স্ত্রী সুজাতা খাঁ(Sujata Khan)। গত লোকসভা নির্বাচনে সৌমিত্র যখন নিজের কেন্দ্রে প্রচারই করতে পারছিলেন না তখন তা সামাল দিয়েছিলেন সুজাতা।

আরও পড়ুন-BREAKING : বিজেপিতে Suvendu, ইউটিউব থেকে ডিলিট হয়ে গেল Narada ফুটেজ!

সৌমিত্র খাঁর স্ত্রীর তৃণমূলের যোগদান কি গেরুয়া শিবিরে এক ধাক্কা? সোমবার কৃষ্ণনগরের সাংবাদিকদের প্রশ্ন  কিছুটা এড়িয়েই গেলেন রাজ্য বিজেপি নেতা মুকুল রায়(Mukul Roy)। তবে তিনি বলেন, সৌমিত্রের স্ত্রী সুজাতা খাঁর তৃণমূলে যোগদান একেবারেই ওদের পারিবারিক বিষয়। এনিয়ে কিছু বলতে চাই না। তবে বলতে পারি, নদিয়ায় কোন আসন তৃণমূল এবার পাচ্ছে না।

সোমবার কৃষ্ণনগর রাজবাড়িতে বিজেপি আয়োজন করেছিল 'সোনার বাংলা নবদ্বীপ কনক্লেভ'। কীভাবে রাজ্যের হারানো সংস্কৃতিক গৌরব ফেরানো যাবে তা নিয়ে আলোচনা হয় সভায়। সভায় ছিলেন, মুকুল রায়, সাংসদ স্বপন দাসগুপ্ত, জগন্নাথ সরকার, রন্তিদেব সেনগুপ্ত প্রমুখ।

আরও পড়ুন-আগামী বছর জুড়ে পালিত হবে নেতাজিজয়ন্তী, উচ্চ পর্যায়ের কমিটি গড়ল ভারত সরকার

উল্লেখ্য, আজ সৌগত রায়(Sougata Roy) ও ডেকের ও'ব্রায়েনের(Derk O'Brien) হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা খাঁ। এর পরেই স্ত্রীকে বিবাহবিচ্ছেদ নোটিস পাঠানোর কথা সাংবাদিক বৈঠকে ঘোষণা করেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ। পরে Zee ২৪ ঘণ্টাকে তিনি বলেন,'তৃণমূল ছেলেদের মেধাচুরি, গরুচুরির পর আমার মা লক্ষ্মীকেও চুরি করে নিয়েছে। চুরিটা পেশায় পরিণত করেছে ওরা। আজ থেকে আমি অকৃতদার।  কৈফিয়ত দেওয়ার কেউ নেই। খালি এটাই বলি, মা লক্ষ্মীকে চুরি করে রাস্তার ময়লা না করে দেয়। মা-বাবা মারা গেলে মেনে নিতে হয়। সুজাতা আজ থেকে মৃতপ্রায়। সুজাতা লড়াইয়ে সঙ্গ দিয়েছিল। ও ভাল থাকুক।'