Diamond Harbour: পেট্রোল পাম্প থেকে উদ্ধার পুলিসকর্মীর দেহ, চাঞ্চল্য এলাকায়

নীয় পুলিস সূত্রে জানা যায়, সোমবার রাতে সরিষা হাই স্কুলে যাত্রা উৎসবে ডিউটি ছিল সমীর দাসের।

Updated By: May 31, 2022, 09:21 AM IST
Diamond Harbour: পেট্রোল পাম্প থেকে উদ্ধার পুলিসকর্মীর দেহ, চাঞ্চল্য এলাকায়
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার সাতসকালে পেট্রোল পাম্প থেকে উদ্ধার হল পুলিসকর্মীর মৃতদেহ। এই ঘটনায় চাঞ্চল্য ডায়মন্ড হারবার থানার বাটা পেট্রোল পাম্পে। মৃত পুলিসকর্মী ডায়মন্ড হারবার থানার  ASI সমীর দাস (৫৪)। তিনি হাওড়ার বাসিন্দা। স্থানীয় পুলিস সূত্রে জানা যায়, সোমবার রাতে সরিষা হাই স্কুলে যাত্রা উৎসবে ডিউটি ছিল সমীর দাসের। কী ভাবে তাঁর মৃত্যু হল তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু হয়েছে।

এরপরই আজ ভোরে বাটা পেট্রোল পাম্পে স্থানীয় লোকজন পুলিসের পোশাক পরা অবস্থায় সমীর দাসকে পড়ে থাকতে দেখে। পরে খবর দেওয়া হয় ডায়মন্ড হারবার থানাতে। ঘটনার খবর পেয়ে ডায়মন্ড হারবার থানার পুলিস পেট্রলপাম্প থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিসের প্রাথমিক অনুমান দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে সমীর দাসের। 

ঘটনার পরে ঘটনাস্থল পরিদর্শনে আসেন ডায়মন্ডহারবার জেলার অতিরিক্ত পুলিস সুপার জোনাল পলাশ চন্দ্র ঢালী। পেট্রোলপাম্পের মধ্যে কোনও সিসি ক্যামেরা নেই। পেট্রোল পাম্প থেকে বেশ কিছুটা দূরে জাতীয় সড়কের পাশে রয়েছে সিসিটিভি ক্যামেরা। তদন্তের জন্য সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হবে।

আরও পড়ুন, Polba Fraud: ক্যাশব্যাকের নামে প্রতারণা, ৯৫ হাজার খোয়ালেন যুবক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.