close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিজেপিতে যোগ দিলেন শোভন, মুকুলের পা ছুঁয়ে প্রণাম বৈশাখীর

শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদানের ছবি টিভিতে দেখেন রত্না চট্টোপাধ্যায়।

Updated: Aug 14, 2019, 06:37 PM IST
বিজেপিতে যোগ দিলেন শোভন, মুকুলের পা ছুঁয়ে প্রণাম বৈশাখীর

নিজস্ব প্রতিবেদন : বিজেপিতে যোগ দিলেন শোভন চট্টোপাধ্যায়। দিল্লিতে বিজেপির সদর দফতরে পদ্মশিবিরে যোগ দেন তিনি। তাঁকে উত্তরীয় পরে বিজেপিতে বরণ করে নেন মুকুল রায়।

হাসিমুখে মুকুল রায়ের সঙ্গে কোলাকুলি করতে দেখা যায় শোভন চট্টোপাধ্যায়কে। এদিন তাঁর সঙ্গেই বিজেপিতে যোগ দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাঁকেও উত্তরীয় পরিয়ে দলে বরণ করে নেন মুকুল রায়। উল্লেখ্য, উত্তরীয় পরানোর পর বৈশাখীকে বন্দ্যোপাধ্যায়কে মুকুল রায়ের পা ছুঁয়ে প্রণাম করতেও দেখা যায়। এদিকে দিল্লিতে যখন শোভন-বৈশাখী বিজেপিতে যোগ দিচ্ছেন, তখন কলকাতায় বাড়িতে বসে টিভিতে সেই ছবি দেখেন রত্না চট্টোপাধ্যায়।

উল্লেখ্য, শোভনের বিজেপিতে যোগদান নিশ্চিত হতেই উস্কে উঠেছে সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদানের সম্ভাবনা। পাশাপাশি, উস্কে উঠেছে রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায়েরও পদ্মশিবিরে যোগদানের জল্পনা। এদিন শোভনের সঙ্গেই দিল্লিতে বিজেপির সদর দফতরে ঢুকতে দেখা যায় রায়দিঘির বিধায়ককে।

প্রসঙ্গত, মঙ্গলবারই ইঙ্গিত মিলেছিল যে তৃণমূলের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের দূরত্ব ক্রমশ বাড়ছে। গতকাল পশ্চিমবঙ্গ বিধানসভার মৎস্য ও প্রাণীসম্পদ বিষয়ক স্ট্যান্ডিং কমিটি থেকে ইস্তফা দেন তিনি। এরপর রাতের বিমানেই দিল্লি উড়ে যান শোভন চট্টোপাধ্যায়। আর তারপরই শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদানের খবরে সিলমোহর পড়ে।

আরও পড়ুন, বেশিরভাগই দুর্নীতি-কাটমানি নেওয়ায় অভিযুক্ত, শোভন-অস্বস্তি ঢাকতে সাফাই দিলীপের

শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বিজেপিতে স্বাগত জানিয়েছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ বিরাটিতে সদস্যতা রিভিউ মিটিংয়ে যোগ দেন বিজেপি রাজ্য সভাপতি। সেখানেই তাঁকে শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদান সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল। দিলীপ ঘোষ সাফ বলেন, "শোভন- বৈশাখীকে স্বাগত। শোভনবাবুর মতো অভিজ্ঞ নেতা এলে দলেরই লাভ হবে।"